শাহরিয়ার কবিরদের বলব, আপনারা ঘাদানিকের পক্ষ থেকে সন্ত্রাস, তান্ডব, হানাহানি, বিশৃঙ্খলার বিষয়ে ব্যাখ্যা দিবেন!

লিখেছেন লিখেছেন মোঃ রবিউল ইসলাম ১২ মার্চ, ২০১৩, ০৯:১৪:২০ সকাল



জনাব শাহরিয়ার কবির আপনি এবং আপনার অনুসারীরা জামায়াত শিবির নিষিদ্ধের বিষয়ে বেশ জোরালো বক্তব্য রাখছেন, বেশ ভালো বামপন্থীদের দালাল আপনি! আপনি এটাই করবেন সেটাই মুসলিম সমাজ আশা করে। আপনার কাছে কিছু ব্যাখ্যা আশা করছিঃ

১. সন্ত্রাস, তান্ডব, হানাহানি, বিশৃঙ্খলার বিষয়ে আপনি সুস্পষ্ট ব্যাখ্যা দিবেন! কিভাবে সন্ত্রাস করলে সেটা সন্ত্রাস হয়! কিভাবে তান্ডব করলে সেটা তান্ডব হয়! কোন জিনিসটি হাতে থাকলে সেটা অস্ত্র হয়!

২. ছাত্রলীগ যদি খুন করে, গুম করে, সন্ত্রাস করে, শহীদ মিনার ভাঙে, পতাকা মাথায় করে রামদা হাতে মানুষকে আঘাত করে, হলের ছাদ থেকে মানুষ ফেলে হত্যা করে, নিজ দলীয় কর্মীকে রামদা দিয়ে হত্যা করে, পুলিশের সাথে মিশে গুলি করে, পিস্তল হাতে মানুষ হত্যা করে, লগি বৈঠা দিয়ে পিটিয়ে মানুষ হত্যা করে লাশের উপর নৃত্য করে সেগুলি কোন সন্ত্রাসের পর্যায়ে পড়বে কিনা বা তাদের নিষিদ্ধ করা প্রয়োজন কিনা!

৩. কবির সাহেব আপনি কি বলবেন আপনি জামায়াত শিবির নিষিদ্ধের কথা বলে প্রকারন্তরে ইসলামের চরম আবমাননা করেছেন। আপনি একজন নাস্তিক, চায়নাপন্থী! আপনি ইসলামের কট্টর দুশমন। আপনাকে সাবধান করছি সামনে কোনদিন যদি জামায়াত শিবির বা ইসলামের উপর অন্যায় ভাবে কোন কথা বলবেন না। আপনি নাস্তিক,মুরতাদদের নিয়ে থাকেন কিন্তু ইসলামে হাত দিবেন না।

৪. শাহবাগে যারা আছে তারা সবটাই নাস্তিক মুরতাদ বা তাদের সমর্থনকারী! তারা এক কাদরে মোল্লার ফাঁসি দিতে এসে ইসলাম নিষিদ্ধের দাবী তুলছে প্রশ্ন হলো কাদের ফাঁসি দিতে চাচ্ছেন যারা কোন যুদ্ধ করেনি তারা দেশ ভাগটাই কেবল চায়নি কিন্তু কোন যুদ্ধ করেনি। বিভিন্ন দেশে যে সমস্ত যুদ্ধাপরাধীদের বিচারে আন্তর্জাতিক আদালত হয়েছিল তারা সকলে যুদ্ধের সাথে সরাসরি জড়িত ছিল, তারা অধিকাংশ পালিয়ে ছিল তাদের খুঁজে বের করে বিচার করা হয়েছে। আর আমাদের দেশেও সেই ১৯৫ জন যারা যুদ্ধাপরাধী ছিলেন তারা মুক্তি দিয়ে কিছু আল্লাহর প্রিয় বান্দাদের, রাসূলের সুনিপুন অনুসারীদের আটকে রেখে বিচারে ফাঁসি দেওয়া হচ্ছে। কবির সাহেব আপনি কি বলবেন যে কাদের মোল্লার ফাঁসির দাবিতে দাপাদাপি করছেন তিনি তো সেই ব্যক্তি নয়। আর আল্লামা সাঈদীও সেই ব্যক্তি নয়। তাহলে কেমন বিচার হচ্ছে কার বিচার হচ্ছে?

৫. পৃথিবীর কোন দেশে সংখ্যালঘুরা সংখ্যা গরিষ্টদের রাজনীতি বন্দের দাবী তুলেনি। যেটা আমাদরে দেশে অহরহ ঘটছে। হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান, বাম, রাম, নাস্তিক, মুরতাদ, ইসলামকে কটাক্ষ করে বক্তব্য রাখছে, আল্লাহকে কটাক্ষ করছে, রাসূল সা. কে কটাক্ষ করছে, সংবিধানের বিসমিল্লাহকে কটাক্ষ করছে। তাই বলি কবির সাহেব গংরা এসব বন্ধ করুন নইলে ইসলাম প্রিয় জনগণ আপনাদের সমুচিত জবাব দিবেন!

বিষয়: বিবিধ

১১০২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File