রায় ঘোষণা! সাঈদীর ফাঁসি!

লিখেছেন লিখেছেন মোঃ রবিউল ইসলাম ২৮ ফেব্রুয়ারি, ২০১৩, ০২:১৩:৫৮ দুপুর



আপনার এই কোরআন বুকে আজ হয়তো বাঁচাতে পারেনি কিন্তু আখেরাতে আপনি পাবেন সবোচ্চ পুরষ্কার!

রায় ঘোষণা! সাঈদীর ফাঁসি! সাঈদীর সাজা প্রদান ইতিহাসের চরম পরাজয়! সরকারকে পদত্যাগ করা উচিত!! কেহ ঘরে বসে থাকবেন না চলুন মিথ্যা রায়ের বিরুদ্ধে ফুঁসে উঠি। সরকার পতনে দুর্বার আন্দোলন গড়ে তুলি। তত্বাবধায়ক সরকারের দাবীতে এবার হবে তত্বাবধায়ক চত্বর!

তিনি নির্দোষ। ১৯৭১ এর কোন কাঁদামাটি তার গায়ে লাগেনি! কোঁথাকার এক দেইল্যা রাজাকারের, দিলদার শিকদারের অপকর্ম তার উপর চাপানো হলো যা চরম বিষ্কয়কর। নজিরবিহীন মিথ্যাচারের বিচার। যা স্বাধীন দেশকে অবমাননার শামিল। আমাদের স্বাধীনতা কি নাস্তিক মুরতাদদের বাঁচানোর স্বাধীনতা ছিল? নিশ্চয়ই না।

এই দেশে কোরআনের কথা বলতে যেয়ে, হাদিসের কথা বলতে যেয়ে, আল্লাহ ও তার রাসূলের অনুসরণ করতে যেয়ে এভাবে মানুষকে অন্যায় বিচার করা স্বদেশ অবমাননার শামিল। মহান আল্লাহ সকলকে ধৈর্য ধরার তৌফিক দান করুন। শেষ বিচারের রায় হলো আসল রায়, সেখানে শাহবাগ থাকবে না, নাস্তিকদের নারীপুরুষদের অবাধ মিলনমেলা থাকবে না, মিথ্যা প্রচোরণা থাকবে না, অন্যায় স্লোগান থাকবে না, থাকবে অনিন্দ্য সুন্দর একটি ট্রাইবুনাল যার বিচারক থাকবেন বিশ্বব্রম্ভান্ডের প্রতিপালক, একক ক্ষমতার মালিক, মহান আল্লাহ রাব্বুল আলামিন। তিনি সঠিক বিচার করবেন।

হে আল্লাহ তুমি জালিমদের সঠিক বিচার সেইদিন করো যেনো সকলরে মাঝে এই সব নিরপরাধ মানুষগুলোকে দেখে বেইমানরা শঙকিত হয়। এই বিচার হানাহানিকে বহুগুণ বাড়িয়ে দেবে বলে মনে হচ্ছে।

বিষয়: বিবিধ

১০৮২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File