দুনিয়ার কোন কর্তৃপক্ষের নিকট প্রাণ ভিক্ষা চাওয়ার প্রশ্ন্ই আসে না।

লিখেছেন লিখেছেন মোঃ রবিউল ইসলাম ১১ ডিসেম্বর, ২০১৩, ০৪:৩৭:৪৪ বিকাল



গতরাতে বিশ্বাসের আরেকটু চুড়ায় উঠলাম। সত্যিই আল্লাহ-ই জীবন-মৃত্যুর মালিক। ঘোষণা যতই বলিষ্ঠ হোক, আসমানি সিদ্ধান্তের আগে কারো মৃত্যু অবশ্যই অসম্ভব।

জামায়াতের কেন্দ্রীয় প্রচার বিভাগ থেকে গত রাতে দেয়া

প্রেস বিজ্ঞপ্তিঃ

প্রেস বিজ্ঞপ্তি তারিখঃ ১০-১২-২০১৩ ইং কারা কর্তৃপক্ষের জরুরী চিঠি পাওয়ার পর আজ রাত ৮ টায় জনাব আব্দুল কাদের মোল্লার পরিবারের সদস্যবর্গ তার সাথে সাক্ষাৎ করতে যান। এসময় জনাব আব্দুল কাদের মোল্লা পরিবারকে জানান তার মৃত্যুদ- কার্যকরের ব্যাপারে এখন পর্যন্ত তাকে অবহিত করা হয়নি। তার শারিরীক পরীক্ষা ও আনুষ্ঠানিকতাও সম্পন্ন করা হয়নি। তিনি পরিবারের সদস্যদেরকে তার সাথে সাক্ষাতের জন্য আসার পরে জানতে পারলেন, পরিবারের সদস্যদেরকে কারা কর্তৃপক্ষ সাক্ষাতের জন্য ডেকে এনেছে।

জনাব আব্দুল কাদের মোল্লা পরিবারের সদস্যদের বলেন, “আমি তোমাদের অভিভাবক ছিলাম। এ সরকার যদি আমাকে অন্যায়ভাবে হত্যা করে, তাহলে সেটা হবে আমার শাহাদাতের মৃত্যু। আমার শাহাদাতের পর মহান রাব্বুল আলামীন তোমাদের অভিভাবক হবেন। তিনিই উত্তম অভিভাবক। সুতরাং তোমাদের দুশ্চিন্তার কোন কারণ নেই। আমি সম্পূর্ণ নির্দোষ। শুধুমাত্র ইসলামী আন্দোলন করার অপরাধেই আমাকে হত্যা করা হচ্ছে। শাহাদাতের মৃত্যু সকলের নসিবে হয়না। আল্লাহ তায়ালা যাকে শহীদি মৃত্যু দেন সে সৌভাগ্যবান। আমি শহীদি মৃত্যুর অধিকারী হলে তা হবে আমার জীবনের সর্বশ্রেষ্ট প্রাপ্তি। আমার প্রতি ফোটা রক্ত ইসলামী আন্দোলনকে বেগবান করবে এবং জালেমের ধ্বংস ডেকে আনবে।

আমি নিজের জন্য চিন্তিত নই। আমি দেশের ভবিষ্যত এবং ইসলামী আন্দোলন নিয়ে চিন্তিত। আমি আমার জানামতে কোন অন্যায় করিনি। বাংলাদেশের মানুষের মুক্তির লক্ষ্যে ইসলামী আন্দোলনের জন্য আমি আমার জীবন উৎসর্গ করেছি। আমি অন্যায়ের কাছে মাথানত করিনি, কখনো করবো না।

দুনিয়ার কোন কর্তৃপক্ষের নিকট প্রাণ ভিক্ষা চাওয়ার প্রশ্ন্ই আসে না। জীবনের মালিক আল্লাহ্। কিভাবে আমার মৃত্যু হবে তা আল্লাহই নির্ধারণ করবেন। কোন ব্যক্তির সিদ্ধান্তে আমার মৃত্যু কার্যকর হবে না। আল্লাহর ফায়সালা অনুযায়ীই আমার মৃত্যুর সময় ও তা কার্যকর হবে। সুতরাং আমি আল্লাহর ফায়সালা সন্তুষ্টচিত্তে মেনে নেব।”

পরিবারের সদস্যদের তিনি আরো বলেন, “তোমরা ধৈয্যের পরিচয় দিবে। একমাত্র ধৈর্য্য ও সহনশীলতার মাধ্যমেই আল্লাহ তায়ালার ঘোষিত পুরস্কার পাওয়া সম্ভব। দুনিয়া নয়, আখেরাতের মুক্তি আমার কাম্য। আমি দেশবাসীর কাছে আমার শাহাদত কবুলিয়াতের জন্য দোয়া চাই। দেশবাসীর নিকট আমার সালাম জানাই।” মোঃ ইব্রাহিম কেন্দ্রীয় প্রচার বিভাগ, বাংলাদেশ জামায়াতে ইসলামী

https://www.facebook.com/

বিষয়: বিবিধ

১৫৫৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File