শাহবাগে নারী পুরুষের অবাধ মিলন মেলায় কিছুক্ষণ!

লিখেছেন লিখেছেন মোঃ রবিউল ইসলাম ০৮ ফেব্রুয়ারি, ২০১৩, ১২:১৮:২৯ রাত



এই ছবিটি ফেসবুক থেকে সংগ্রহ করা! দুই জন ছাত্রলীগ কর্মীর একজন মহিলা পুলিশ ধর্ষণই বলে দেয় তাদের মাঝে অসংখ্য মানিক, পরিমল লুকিয়ে আছে, আর এভাবে রাস্তায় অবস্থান করলে তারাই হয়তো যেনার দায়ে ফাঁসির আসামিতে পরিণত হবে!



এ কোন অসভ্যতা!



এভাবে নেচে গেয়ে কি বিচার হবে!

সন্তানের বাবা হিসাবে বলতে চাই মা-বাবারা বিচার চাওয়ার নামে, ফাঁসির নামে, আগুন জ্বালানোরা নামে, মোমবাতি প্রজ্বলনের নামে, অশ্লীল নৃত্যের নামে, ধূমপানের নামে, ছেলে মেয়েদের অবাধ মেলামেশার ব্যবস্থা করে দেওয়া অনুচিত! এত পারিবেশ নষ্ট হবে, চারিত্রিক মাধুর্যতা ক্ষয়ে যাবে, যেনা ব্যভিচার বেড়ে যাবে, মানুষের মনে শয়তানী অপকর্ম বাসা বাধবে! তার প্রমাণ এই মহিলা পুলিশ ধর্ষণ! দুই জন ছাত্রলীগ কর্মীর একজন মহিলা পুলিশ ধর্ষণই বলে দেয় তাদের মাঝে অসংখ্য মানিক, পরিমল লুকিয়ে আছে।

নিচের লেখাটির লিংকঃ

http://www.dailynayadiganta.com/new/?p=111246

রাজশাহীতে মহিলা পুলিশ সদস্যকে যৌন হয়রানির অপরাধে আটক দুই ছাত্রলীগ কর্মীকে ছেড়ে দিলো পুলিশ। আটকের এক ঘণ্টা পর মতাসীন দলের অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক লীগের রাজশাহী মহানগর সভাপতি আব্দুল মোমিন ও ডাবলু সরকার অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে বোয়ালিয়া মডেল থানায় গিয়ে তদ্বির করে তাদের ছাড়িয়ে নিয়ে যান।

আটককৃত দুই ছাত্রলীগকর্মী হলো সাব্বির হোসেন (২০) ও মোস্তাফিজুর রহমান শিমুল (২০)। তারা রাজশাহী কলেজের ছাত্র।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জিয়া জানান, জামায়াত নেতা আব্দুল কাদের মোল্লার ফাঁসির দাবিতে গতকাল দুপুরে নগরীর সাহেববাজার জিরো পয়েন্ট এলাকায় ১৪ দলের মিছিল-সমাবেশ শেষে ছাত্রলীগ কর্মী সাব্বির ও মোস্তাফিজুর রহমান সেখানে উপস্থিত দুই মহিলা পুলিশ সদস্যকে যৌন হয়রানি করে এবং মোবাইলে ছবি তুলে নেয়। এ ঘটনায় পুলিশ তাদের আটক করে বোয়ালিয়া মডেল থানায় নিয়ে যায়।

বোয়ালিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) রোকনুজ্জামান সাংবাদিকদের জানান, দুই মহিলা পুলিশ সদস্যকে যৌন হয়রানির অভিযোগে ওই ছাত্রলীগ কর্মীদের আটক করা হয়েছিল। তবে পরে এ ধরনের ঘটনা আর ঘটাবে না এমন লিখিত মুচলেকা দিয়ে দলীয় নেতারা তাদের ছাড়িয়ে নিয়ে যান।

নিচের লেখাটির লিংকঃ

http://www.dailynayadiganta.com/new/?p=111373

ছাত্রী হলের সামনে নেশাগ্রস্থ তিন ছাত্রলীগ কর্মীকে আটকের পর মুক্তি!

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রী হলের সামনে বিশৃঙ্খলা করার দায়ে বুধবার রাতে তিন ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। অবশ্য গভীর রাতে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আটককৃতরা হলেন যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৩য় বর্ষের মনিরুল ইসলাম সোহান, অর্থ ও ব্যাংকিং বিভাগের ৩য় বর্ষের নাহিদ পারভেজ এবং চারুকলা ইনস্টিটিউটের প্রথম বর্ষের রনি সরকার।

আটক তিন ছাত্র বুধবার রাতে নেশাগ্রস্থ অবস্থায় ছাত্রী হলের সামনে বিশৃঙ্খলা করার চেষ্টা করছিলেন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়ার বডি তাদেরকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরে ওইদিন রাতেই মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

এর পরেও কি আমরা শান্ত হবো না!

আমার এই পোষ্টটি সোনার বাংলাদেশ ব্লগ থেকে মুছে দিয়েছে এবং প্রথম পাতার সুবিধা বাতিল করেছে! হায়রে মানবতা! হায়রে সোনা ব্লগ!

বিষয়: বিবিধ

৪৯২৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File