ব্রেকিং নিউজ!! আন্তর্জাতিক আদালতের রায়ে আব্দুল কাদের মোল্লার যাবজ্জীবন ঘোষণা!!!

লিখেছেন লিখেছেন মোঃ রবিউল ইসলাম ০৫ ফেব্রুয়ারি, ২০১৩, ১২:৫৬:২৬ দুপুর



এ রায় আপাতত জামাত শিবির শান্ত থাকবে! তবে সাঈদীকে পুরাপুরি মুক্তি দিতে হবে! ছাত্রলীগের আওয়ামীলীগের মুখে চুন কালি পড়লো! তারা একটাও রায় পক্ষে নিতে পারবে না ইনশাল্লাহ! মানুষের চোখের পানি, তাহাজ্জুত নামাজ, রোজা পালন, আন্তরিক দোয়া, বুক ফাটা কান্না, তার অজস্র মানুষকে ইসলামের পথে ডাকা, রাজপথের সংগঠনের ভাইদের আন্তরিকতা দেখানো, তাকে এভাবে মহান আল্লাহ সম্মানিত করেছেন! সন্তোষজনক রায়ের ব্যবস্থার জন্য মহান আল্লাহকে শুকরিয়া! আলহামদুল্লিাহ!!

হে মহামানব! তুমি ভয় পেয়ো না! তোমার এই বিচার শেষ বিচার নয়!! তোমাকে মহান আল্লাহ জান্নাতের সুউচ্চ মর্যাদা দিবেন!! মুমিনরা এক আল্লাহকে ছাড়া কাউকে ভয় পায় না!! তুমি এটাই আমাদের দোয়া!! শত মানুষের চোখের পানি আপনার জন্য অপেক্ষা করছে!!! আপনি ইনশাল্লাহ মুক্তি পাবেন!!

বিচারক তোমারও কিন্তু বিচার হবে! তোমার রায় আমরা মেনে নিলাম কিন্তু শেষ বিচারর দিন কিন্তু আর একটা রায় হবে!! প্রস্তুতো সেই দিনের জন্য! সরকারেরও কিন্তু সেইদিন বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে!! আপনাকে সেইদিন কেহ সাহায্যের থাকবে না!! তাই আসুন আমরা সকলে শেষ বিচারের দিনকে ভয় করি!!! সঠিক রায় প্রদান করে মানুষের মনে শান্তি ফিরিয়ে আনি! দেশের শান্তি ফিরিয়ে আনি!!

ওদের মুখে চুন কালিতে পূর্ন হলো! তারা আর মুভ করতে ভয় পাবে!

৬টার মধ্যে ৫টা পমাণিত তার মধ্যে ২টিতে যাবজ্জীবন এবং ৩টিতে ১৫ বছরের কারাদন্ড প্রদান করেছেন!

উনার বিরুদ্ধে যেভাবে আজকের কালের কন্ঠে বিধৃত করা হয়েছে তাতে মনে হয় পাকিস্তানী সেনারা বসে মূলা চুষেছিল আর তিনি সব অপকর্মই করেছেন।

কাদের মোল্লার বাড়ি ফরিদপুরে। তিনি আদালতে বিমর্ষ অবস্থায় বসে ছিলেন। তার মন মরা ছিল! তার মেয়ে তার সামনের আসনে বসে ছিলেন। তারা মামাও সেখানে ছিলেন! তিনি কথা বলতে চাইলে আদালত কোন কথাই শুনতে চায়নি। তাকে থামিয়ে দেওয়া হয়েছে।

আমার মতে এমন আন্তর্জাতিক আদালতে, মান সম্মত আদালতে তাকে কথা বলার সুযোগ দেওয়া উচিত!

বিচারের সময় সুশীল সমাজের লোকজন বিচারলয়ে বিচার কার্য অবলোকন করেন!

বিষয়: বিবিধ

১০৫২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File