যে কণ্ঠ শোনাত কোরআনের বাণী-সে কণ্ঠই ঝুলবে ফাঁসির দড়িতে...?

লিখেছেন লিখেছেন ইবনে বেলাল ২৭ ফেব্রুয়ারি, ২০১৩, ০৯:৩২:০৪ রাত

টানা চারটি দশক একটি কণ্ঠ তোমাদের শুনিয়েছে কোরআনের বাণী। বলেছে, আল্লাহ ও তার রাসূলের কথা। সে কণ্ঠের খানিক বয়ান শুনতে কত রাত জেগেছ তোমরা লাখো-কোটি জনতা। কতজন তার কণ্ঠে মুগ্ধ হয়ে হাতে হাত রেখ হয়েছ, মুসলামন। সে কণ্ঠের অমলিন কারিগর মাওলানা সাঈদীর বিরুদ্ধে প্রহসনের রায় বৃহস্পতিবার।

এ নিরীহ আলেমটিকে ফাঁসি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে জালিম আওয়ামী সরকার। ওরা বিচারের নামে ইসলাম ও ইসলামি আন্দোলনকে এ দেশ থেকে বিতাড়িত করার এক নগ্ন খেলায় মেতেছে।

তুমি কি একবার ভেবে দেখেছ, একটি মুহূর্তের জন্য ও কল্পনা করতে পেরেছে-ঐ মাওলানার গলায় লাগানো ফাঁসির দড়ির প্রতিকী ছবি। আজ তা বাস্তব হয়ে তোমাকে-আমাকেই প্রতিরোধের জন্য ডাকছে।

শোন, একটি সুষ্ঠ ও সুন্দর বাংলাদেশের জন্য আমরা তরুণ প্রজন্মের রাস্তায় নামা আজ জরুরি। তাই বসে থাকার সুযোগ নেই। চলো আমরা সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলি। নিজের শরীরের তাজা রক্ত বিলিয়ে দিয়ে রুখে দেই আওয়ামী ট্রাইব্যুনালের নির্মম নাটক।

এসো ছোট ছোট কিছু প্রাণের বিনিময়ে রক্ষা করি অমর শ্রষ্টা সে আলেমটির জীবন। আর একবার আয়োজন করি তাফসিরুল কোরআন মাহফিলের, একটি মাত্র বার বসাই কোরআনের জলসা। জেগে উঠ জাগ্রত জনতা। জেগে উঠ।

এসো বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে অসভ্য হাসিনাকে বলি-ওরে তোর যত রক্ত লাগে আমাদের শরীর থেকে নিয়ে পিপাসা মিটা, তবু বোড়া-কোরআনের খাদেমটিকে মুক্তি দে...

বিষয়: বিবিধ

১০৪২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File