শুধু নিন্দা নয়-জনতার সাথে মাঠে নামতে হবে বিএনপিকে...

লিখেছেন লিখেছেন ইবনে বেলাল ২৩ ফেব্রুয়ারি, ২০১৩, ০৮:১৪:৩৫ সকাল

হাতে চুরি ও গায়ে শাড়ি পড়ে আর কয় বছর কাটাবে বিএনপি! হাসিনা সরকার ২য় মেয়াদে ক্ষমতায় আসলে বুঝি তারা আন্দোলন করবে? এদিকে দেশ ও দেশের ইসলামতো নাই হয়ে গেল গেল অবস্থা।

বিএনপি চেয়ারপারসনকে বলছি, জনগণের হৃদয়ের পাল্স বোঝার চেষ্টা করুন। কথিত মুক্তিযুদ্ধের চেতনা বা শাহবাগের বাম-ছাত্রলীগের হাস্যকর তারুণ্য থেকে বিচ্ছিন্ন হওয়ার মিডিয়া জুজুর ভয়ে এবার ভুল করলে বড় বিপদ আছে আপনার। আপনি যদি, দেশের ধর্মমান মুসলমানদের সাথে আল্লাহদ্রোহী সরকারের এ যুদ্ধ যুদ্ধ খেলায় চুপ থাকেন তবে আপনাকেও আমরা ইসলাম বিদ্বেষী হিসেবে ধরে নেব।

আমরা মনে করব, আপনি আওয়ামী লীগ বা বামদের নেতা না হতে পারেন অন্তত আমাদের মতো ইসলামপ্রিয় জনতার কাছের মানুষ নন। আর এর প্রতিদান আপনি সময়তো পেয়ে যাবেন বেগম জিয়া। যা কেবল আপনার জন্য দু:খই বয়ে আনবে।

আপনি ও আপনার দল-ধর্মপ্রাণ তৌহিদী জনতা ও আলেমদের উপর সরকারি নির্যাতনের নিন্দা জানিয়েছেন। আমরা তরুণরা আপনাদের সাধুবাদ জানাই। তবে শুধু নিন্দায় কাজ হবে না, ইসলাম ও দেশ রক্ষায় আপনি ও আপনার দলকে রাজপথে সাধারণ মানুষের মিছিলে শামিল হতে হবে। আপনাকে প্রমাণ করতে হবে-আপনারা ইসলামকে ভালবাসেন। ইসলামী জাতীয়তাবাদকে বুকে ধারণ করেন। আপনারা বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের স্বপক্ষের শক্তি।

বেগম জিয়া-আপনার দলে যে কয়টা বাম আছে-ওদের ঘার ধরে দল থেকে বের করে দেন।

আপনি কয়লা থেকে রাতারাতি হীরকখণ্ড হয়ে গেলেও শাহবাগের ছাত্রলীগীয় গঞ্জিকাসেবী তারুণ্য আপনাকে ভোট দেবে না। খেয়াল করুন, যেসব মিডিয়া আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করছে সেসব মিডিয়ার মালিকরা সবাই আওয়ামী লীগার। আওয়ামী লীগ আপনাকে নানা ধোয়া তুলে জনবিচ্ছিন্ন করার চেষ্টা করছে। কিন্তু আপনি আপনার কাজ করুন। ইসলামপ্রিয় কোটি জনতাকে আস্থায় আনুন। আপনার বিজয় ঐসব অসভ্য গণমাধ্যম ঠেকাতে পারবে না নিশ্চয়ই। ওরা শুধু নির্বোধের মতো তাকিয়ে তাকিয়ে বিজয় দেখবে।

বিষয়: বিবিধ

৯২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File