কে জিতবে তুমিই বলো? যুদ্ধ চলছে ইসলাম বনাম আওয়ামী লীগের মধ্যে!

লিখেছেন লিখেছেন ইবনে বেলাল ২২ ফেব্রুয়ারি, ২০১৩, ০৮:৩৫:৪০ রাত

আজ যে যুদ্ধ শুরু হলো তা এক ভয়ঙ্কর যুদ্ধ। আমরা একে পবিত্র ধর্ম ইসলাম ও তার শ্রেষ্ঠ নবী হযরতের পবিত্রতা রক্ষার যুদ্ধ বলে, কাফনের কাপড় পড়ে মাঠে নেমেছি।

ইসলামের পক্ষে খালি হাতে লড়ছে একদল নিরস্ত্র ও নিরীহ মুসলিম। অপরপক্ষে পরাক্রমশালী, বাংলাদেশের অধিপতি শেখ হাসিনা ও তার বিশাল সশস্ত্র বাহিনী।

হাসিনার কামানের গোলার সামনে দাঁড়িয়ে আজ সারা দেশে পাটকেল ছুড়ে প্রতিবাদ করেছে ইসলামিস্টরা। রোববার তারা গুলি আর বোমার রক্তচক্ষুকে উপেক্ষা করে ডাক দিয়েছে ঈমান রক্ষার হরতালের।

আজ প্রাথমিকভাবে বিজয়ও হয়েছে ইসলামপন্থীদরে। কিন্তু এ বিজয় ধরে রাখতে হলে রাজপথ দখলে রাখতে হবে। হয়তো আরও রক্ত ঝরবে। আমাদের অনেক ভাই ঝরে যাবে। কিন্তু ভুলে গেলে চলবে না-এ যুদ্ধই নির্ধারণ করে দেবে প্রিয় মাতৃভূমি বাংলাদেশে ইসলাম থাকবে কি থাকবে না, এদেশের মসজিদে মসজিদে আজানের বানি শোনা যাবে কি যাবে না!

ওরে মুসলিম তোর মুখে দাঁড়ি থাকবে কি থাকবে না এ যুদ্ধই তা নির্ধারণ করে দেবে?

তাই ইসলাম রক্ষা করতে চাইলে এ যুদ্ধ থেকে পিছু হটার সুযোগ নেই, ঘরে বসে থাকার সময় নেই। তোমাকে-আমাকে কাঁধে কাঁধ মিলিয়ে রাজপথে গড়ে তুলতে হবে প্রতিরোধের ব্যুহ। আমাদের বিজয় হবে বদরের মতো ইনশাআল্লাহ। হাতে একদমই সময় নেই-চলো বন্ধুরা আমার ভাইয়ের রক্ত ঋণের শোধ নিতে আল্লাহু আকবার ধ্বনি তুলি। রাজপথের অটল সংগ্রামী হই...

বিষয়: বিবিধ

১২০৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File