রাজাকারের বিডি নিউজ নাকি লন্ডনের বিবিসি পড়ছি চোখে ধান্ধা লাগে!

লিখেছেন লিখেছেন ইবনে বেলাল ১৮ ফেব্রুয়ারি, ২০১৩, ০৯:৫০:২০ রাত

বিবিসি হঠাৎ করে কেন আওয়ামী লীগের মুখপত্রে পরিণত হলো বোঝে আসছে না! বিবিসি শুনতে গেলে বা পড়তে গেলে জনকণ্ঠের (আওয়ামী লীগের মুখপত্র) চেয়ে ও জঘন্য মনে হয় কখনো কখনো।

ওদের আওয়ামী পক্ষপাতদুষ্ট নিউজ দেখে চোখে ধান্ধা লাগে আমার, আমি কি বৃটিশদের একরকম মডারেট গণমাধ্যম বিবিসি পড়ছি, নাকি শেখ হাসিনার এপিএস তৌফিক ইমরোজ খালিদীর বিডি নিউজ পড়ছি।

ছোটবেলা থেকেই জানি, বিবিসি আওয়ামী পক্ষপাতদুষ্ট, ইসলাম বিরোধী নিউজ করে। কিন্তু ইদানিং ওরা সাংবাদিকতার নামে যা শুরু করেছে তাতে বিবিসিকে দলীয় মুখপত্র ছাড়া আর কিছুই বলা যায় না। এমন হেন কোন বিষয় নেই যেখানে ওরা নির্লজ্জ্বের মতো আওয়ামী লীগ আর বামদের পক্ষ নেয় না।

আজকের হরতালের সংবাদ পড়তে গিয়ে আর স্থির থাকতে পারলাম না। দেশের সবকটি আওয়ামী মিডিয়ার দৃষ্টিভঙি চরমভাবে প্রতিফলিত হয়েছে ওদের খবরে। জানি না ওদের এ নগ্নতার বিরুদ্ধে কোথায় অভিযোগ দেয়া যায়? আমি লন্ডপ্রবাসী ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি।

বিডি নিউজের মালিক তৌফিক ইমরোজ খালিদী হাসিনার এপিএস। যাকে আমরা বলি, একবিংশ শতকের অনলাইন রাজাকার। ও হাসিনার পক্ষে নিউজ করবে এটাই স্বাভাবিক। কিন্তু বিবিসির সাবির মোস্তফা, কাদির কল্লোল ওরা কার এপিএস, আমার জানতে ইচ্ছে করছে। কাদের কল্লোলের নগ্নতা চরমভাবে ফুটে উঠছে।

আজকের হরতালে সারাদেশে তিনটি লাশ পড়েছে-সে লাশের ছবি খুঁজে পায়নি বিবিসি। চারজন শিক্ষার্থীর ক্লাস করছে এমন দৃশ্যের একটি ছবি এনে বলেছে- হরতালেও স্কুলগুলোতে ক্লাস পরীক্ষা হয়েছে! দেশের বিভিন্ন জায়গায় পিকেটার-পুলিশ-আওয়ামী লীগারদের মধ্যে রক্তাত্ব সংঘর্ষ হয়েছে। সংসদীয় উপনেতার গাড়ি ভাংচুর হয়েছে। অথচ ওরা নিউজ করেছে হরতাল নাকি ঢিলেঢালা হয়েছে!

তো আর কি কি করলে হরতাল টাইট হয় বিবিসি আমাদের বলে দিক-আমরা আগামী হরতালে তাই করব।

আসলে সমস্যাটা অন্য জায়গায়-ওরা সর্ব শক্তি দিয়ে ইসলামের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে আজ চরম পরাজয়ের সম্মুখিন। দেশের সব মিডিয়া বাআলদের নিয়ন্ত্রণে-তারপরও শুধু সামাজিক যোগাযোগ সাইটে নিরীহ ইসলামপন্থীদের ক্ষুরধার যুক্তির কাছে ওরা পর্যদুস্ত। তাই দিশেহারা হয়ে আবল-তাবল যা মাথায় আসছে তাই করছে। দিশেহারা এ ভণ্ডদের পরাজয় বুঝি এভাবেই শুরু! আমরা কিন্তু বিজয়ের অপেক্ষায়...

বিষয়: বিবিধ

১১০৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File