শাহবাগীরা সন্ত্রাসী, না আদিম বুনো জংলী?

লিখেছেন লিখেছেন ইবনে বেলাল ১৬ ফেব্রুয়ারি, ২০১৩, ০১:৫৮:৫১ রাত

'বিচার নয় ফাঁসি চাই' কতটা কাণ্ডঙানহীন আর অসভ্য হলে কোন মানুষ এ দাবি করতে পারে! এ যেন শাহবাগে গঞ্জিকার হাট গেড়ে বসা ভাদাদের মামার বাড়ির আবদার? ওরা একজন নিরপরাধ মানুষকে ফাঁসি দেয়ার আবদার তুলবে আর দেশের বাকি মানুষ হাতে চুড়ি ও শাড়ি পড়ে তামাশা দেখবে। পুলিশ পাহারায় বসে, এফবিসিসিআই এর টাকায় তিন বেলা ফ্রি খেয়ে পুরাই ঘার মোটা হয়ে গেছে এ বাম ভাদাগুলোর। ওরা বাআল সমর্থক মিডিয়ার সামনে ‌'একটা একটা শিবির ধর, ধইরা ধইরা জবাই কর' জ্বালোরে জ্বালো-আগু জ্বালো স্লোগান দেয়।।আরে বেটা সাহস থাকেতো-পুলিশ ছাড়া রাজপথে আয়-দেখবি নেংটি রাইখা পালানোর ও পথও পাবি না।

ওদের মুখের জংলী স্লোগানগুলোই বলে দেয়-কোন এক গুহা থেকে ওরা উঠে এসেছে। পারিবারিক সভ্যতার শিক্ষা এ কীটগুলো পায়নি। তাইতো ওদের ভাষা এতো অভদ্র ও আক্রমণাত্মক। তাই দেশের আবুল মিডিয়ার চোখে তারুণ্যের নামে শাহবাগে ফ্যাসিজমের যে উত্থান হচ্ছে তা আমাদের রুখতে হবে। প্রয়োজনে তাদের নাম সন্ত্রাসী তালিকাবদ্ধ করে ওদের শক্ত হাতে দমন করতে হবে।

ওদের মুখের ভাষা বলে-ওরা সুযোগ পেলে দেশের সম্পদ ডাকাতি করবে । তাই এ সব ডাকাতদের কাছ থেকে দেশকে হেফাজত করতে এখনই পদক্ষেপ নিতে হবে। এগিয়ে আসতে হবে দেশপ্রেমিক তারুণ্যকে...

বিষয়: বিবিধ

৮৮৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File