ব্রেকিং নিউজ---শাহবাগের গঞ্জিকা সেবিরা এখন ত্রি-ধারায় বিভক্ত.........

লিখেছেন লিখেছেন ইবনে বেলাল ০৬ ফেব্রুয়ারি, ২০১৩, ১১:০৪:৩২ রাত

শাহবাগের ছবির হাটে প্রতিদিন সন্ধ্যায় যে গঞ্জিকা সেবিদের হাট বসত সে হাট আজ বসেছিল চার রাস্তার মোড়ে। ওহারা গাঁজা টানিতে টানিতে মনের সুখে আবল-তাবল বকিতেছিল। কিন্তু মাঝখান দিয়ে এসে ভেজালটা লাগাইল বোতল সেবি ছত্রলীগ। তাহারা আসিয়া সামনে যাহা পাইল তাহাই চাটিয়া চুটিয়া খাইয়া উজাড় করিয়া দিল!

ইহাতেই শুরু হইল টানাপোড়েন। বাম-ভাদারা একপাশে গিয়ে গান শুরু করল। আর ছাত্রলীগের ছাগুগুলো শুরু করল মুজিরের (যিনি মুক্তিযুদ্ধের সময় জামাই আদরে পাকিস্তানে ছিলেন) নামে স্লোগান।

চলতে থাকল পাল্টাপাল্টি বক্তব্য। লাঞ্ছিত হলেন সাজেদা ও বাআলের কিছু নেতা। এক সময় বামদের মাইক কেড়ে নেয়া হলো। ছাত্রলীগ জোড়ে সোরে শোডাউন দেয়া শুরু করল।

সন্ধ্যা পর্যন্ত মোটামুটি চলল এমনভাবে।

কিন্তু রাত-অবধি আবার বামদের দু'গ্রুপের মধ্যে শুরু হলো কে উপস্থাপনা করবে তা নিয়ে দ্বন্ধ। সামু ব্লগের জানা মাউথফিশ ধরিলে তাহার হাত থেকে তা কেড়ে নেয়া হলো। মাউথফিস নিল ছাত্র ইউনিয়নের এক ভাদা জুনায়েদ। তারপর ভাগ হয়ে গেল এই ছাগুর দল। তাহারা এখন শাহবাগের কোনায় বসে লেদাচ্ছে আর গঞ্জিকা টানছে। আসুন আমরা যারা ভাল মানুষ তাদের থেরাপি দেই। ওদের থেরাপি নিশ্চিত করে প্রিয় দেশটাকে নিরাপদ করি...

বিষয়: বিবিধ

৯২৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File