"যূদ্ধ করছি একটি স্বপ্ন বাস্তবায়ন করার জন্য"

লিখেছেন লিখেছেন সাদা মন ১৩ নভেম্বর, ২০১৩, ১২:৫৯:১৪ রাত

আমরা একটি প্রতিষ্ঠান পরিচালনা করছি যার নামঃ

"Community of Independent Merchandiser Bangladesh"(C.I.M.B.)

Founder : Hachibur Rahman Molla

Textile Engineer

প্রতিষ্ঠানের সংক্ষিপ্ত বিবরনঃ C.I.M.B. আঠার বছরের বেশি বয়সী ছাত্রদের কাজ করার সুযোগ দিবে।সমাজের উপকার হবে এবং পরিবেশবান্ধব পন্য বিক্রয়ের সাথে যুক্ত থাকাই হবে তাদের কাজ।

প্রতিষ্ঠানে কাজ করার নীতিমালাঃ

১। C.I.M.B. একটি যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান।যা আঠার প্লাস বয়সী ছাত্রদের আত্মনির্ভরশীল করার প্রয়াস নিয়ে গঠিত হয়েছে।তবে পড়াশোনা শেষ করা ছাত্ররাও এখানে কাজের সুযোগ পাবেন।

২। C.I.M.B. তে কাজ করার জন্য প্রত্যেক ছাত্রকে কঠোর পরিশ্রমী ও উন্নত মানসিকতার অধিকারী হতে হবে।**কোন প্রকার অর্থ বিনিয়োগ ছাড়া শুধু মাত্র Merchandising করে অর্থ উপার্জন করতে পারবেন।

৩। C.I.M.B. তে কাজ করার জন্য E-mail এ C.V. পাঠাতে হবে।C.V. গ্রহনযোগ্য হলে National ID Card & Student ID Card এর ফটোকপি নিয়ে স্বশরীরে কর্তৃপক্ষের সাথে দেখা করতে হবে।

৪। বিকৃত মানসিকতা,অসদ আচরন এবং যে কোন ধরনের নেতিবাচক কাজের জন্য Merchandiser আজীবন এর জন্য

C.I.M.B.তে কাজ করার সুযোগ হারাবেন।

৫। C.I.M.B. তে কাজ করার কোন অফিসিয়াল টাইম নেই,শুধু মাত্র প্রতিদিন রাত ৯ টার পূর্বে অফিসে যোগাযোগ করতে হবে।কোন পন্য বিক্রয় করলে Merchandiser কি পরিমান অর্থ পাবেন তা আগেই জানানো হবে।কোন ছাত্রই (Merchandiser) C.I.M.B. তে কাজ করতে বাধ্য নয়।

৬। Merchandiser এর হাতে পন্য পৌঁছানোর পূর্ব পর্যন্ত সকল খরচ পন্যের মূল দামের সাথে যোগ হবে।লভ্যাংশ ১০০% এ কনভার্ট হবে।এর থেকে Merchandiser ৫০%,বিনিয়োগকারী ১০%,পরিচালনা পর্ষদ ১০%,অফিস খরচ ১০%,C.I.M.B. উন্নয়ন ফান্ড ১০%,আমাদের সামাজিক সংগঠন যা দরিদ্র মেধাবী ছাত্রদের জন্য কাজ করবে"Student's Care Organization Bangladesh" এর জন্য ১০% থাকবে।

বিঃদ্রঃ -কর্তৃপক্ষ যে কোন সময় নীতিমালা পরিবর্তন করার ক্ষমতা রাখে।কর্তৃপক্ষের সিদ্ধান্তে কর্মীদের পাওনা পরিশোধ করে প্রতিষ্ঠান বিলুপ্তি ঘোষনা করতে পারবে।এই নীতিমালার সাথে দ্বিমত পোষনকারীদের C.I.M.B. তে কাজ করার জন্য নিরুৎসাহিত করা হচ্ছে।

******************************************************

যে সকল পাঠক/ব্লগারবৃন্দ স্বেচ্ছাসেবক/শুভাকাঙ্খী হয়ে আমাদের পাশে থাকতে চান তাদের মূল্যবান পরামর্শ/কমেন্ট একান্তভাবে কামনা করছি।

Founder : Hachibur Rahman Molla

,

01673169368

বিষয়: বিবিধ

১৭৪৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File