যেমনি নাচায় তেমনি নাচে সিইসির কি দোষ, মিজান সাহেবের কি দোষ

লিখেছেন লিখেছেন মুক্তপাতা ১৮ জুলাই, ২০১৩, ০২:০১:২৬ দুপুর



আ:লীগোবধীকার চেয়ারম্যান মিজানুর রহমান সাহেব প্রথমে এসেই খুব গলা বাজি মনবধীকার প্রতিষ্ঠা না করে ছাড়ছেন না তার টেলিভিশনে পর্দায় মানবতা নিয়ে যে দরদ দেখাতে শুরু করেছিলেন তাতে সাধারণ মানুষ মনে করে ছিল এইবার বাংলার বুকে মানবধীকার রক্ষার জন্য বাঘ এসে পড়েছে। র‌্যাবের হাতে পঙ্গু লেমন কে নিয়ে টিভির পর্দা যেভাবে কান্না কাটি করতে দেখা গিয়েছিল তাতে মনে হয়েছিল মিজানুর রহমানের চোখের পানিতে দেশের সকল মানবতা প্রতিষ্ঠা হয়ে যাবে। কিন্তু পরে বাঘের থেকে হঠাত বিড়ালের মাত কুচু-মুচু শুরু করলেন। লেমনকে মামলা প্রত্যাহারের অনুরোধ করেন । তার মানে সে আ:লীগোবধিকার প্রতিষ্ঠায় নেমেছেন। তার যত কান্না আ:লীগের জন্য। আসলে মুখশ বেশি দিন চেপে রাখা যায় না।

এবার সিইসি চেয়ার পেয়ে শুরু গলাবাজি একের পর এক নির্বাচন তার তো ঈদের খুশি নির্বাচন নিরপেক্ষ করে দেখাবেন কিন্তু আসল খেলাটা দেখাবেন জাতীয় নির্বাচনে। আ;লীগএর পছন্দই তার পছন্দ নিজের কোন সত খায়েশ প্রয়োগ করতে পারছেনা। আজ একটি অনলাই পত্রিকায় দেখলাম তিনি বললেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে (আইসিটি) সাজাপ্রাপ্তরা কোনো নির্বাচনে অংশ নিতে পারবেন না- বাহ ভালো তো ভালো না । উনি এমন একটা ভাব বুঝালেন যে উনি ব্যপারটা জানেন না । এই আদালতের রায় এমনই হবার কথা যাকে মনে হবে নির্বাচন আটকাতে হবে তার জন্যই এই মামলা হবে এবং রায় একদিনে সাজা হলেো হবে । এখান থেকে মুক্তি পাবার উপায় নাই ।

সম্প্রতি বিএনএফ নামে একটি দল নিবন্ধনের ব্যপারে তিনি মাঠ পর্যায়ে জরিপ করছেন ।

দলটি প্রতিক হিসেবে চেয়েছে - গমের শিষ

নাম রেখেছে - বিএনএফ

এব্যাপারে তিনি অনেক নীতি কথা শুনিয়ে দিয়েছেন সাংবাদিকদের।

কেনো এই নাটক- আসলে অনুমোদন সহ সব কিছু যে রেডি হয়ে আছে সেটা বলতে পারেনা কেন।

পরবর্তিতে লিখবো বিএনএফ, এর কার্যক্রম,জাতীয় নির্বাচনে এর ভূমিকা কি হবে, এটা নিয়ে আ:লীগ এবং সিইসি কি করবেন বিস্তারিত তুলে ধরার চেষ্টা করবো। সিইসি আ:লীগের মনের কথা ভুলে বলে ফেললেন।

http://press24tv.com/bn/?p=15011

বিষয়: বিবিধ

১৩৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File