ডিএমপি কমিশনার বেনজির আহমেদ এর নির্দেশ পালন করলো ওসি প্রদীপ কুমার

লিখেছেন লিখেছেন মুক্তপাতা ০৬ ফেব্রুয়ারি, ২০১৩, ০১:১০:৪৮ দুপুর



জামায়াত নেতা আবদুুল কাদের মোল্লার বিরুদ্ধে ট্রাইব্যুনালের রায় ঘোষণার পর গতকাল দুপুরে চট্টগ্রামের মুরাদপুর এলাকায় শিবির কর্মীরা মিছিল বের করে। এ সময় পুলিশ সদস্যদের নিয়ে টহলে থাকা পাঁচলাইশ থানার ওসি প্রদীপ কুমার দাশের মধ্যযুগীয় উন্মত্ততা উপস্থিত জনতা, এমনকি পুলিশ সদস্যদেরও হতভম্ব করেছে। কোনো উস্কানি ছাড়াই শিবিরের মিছিলে ওসি প্রদীপ কুমারের নেতৃত্বে হামলা করা হয়। হামলার একপর্যায়ে প্রদীপ কুমার শিবিরের কয়েকজন নেতা-কর্মীকে ধরে তাদের হাত-পা ও ঘাড়ে রিভলবার বসিয়ে গুলি করতে থাকেন। গুলিবিদ্ধরা সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। এ পরিস্থিতিতে শিবির কর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ নেতাকর্মীরা রক্তাক্ত অবস্থায় পড়ে থাকলেও তাদের কাছে কাউকে পৌঁছতে দেয়া হয়নি। গুলি করার প্রায় ঘণ্টাখানেক পরে আহতদের হাসপাতালে নেয়া হয়। গুলিবিদ্ধ এসব নেতাকর্মী আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে চিকিত্সা নিচ্ছে বলে জানা গেছে।

এ বিষয়ে ওসি প্রদীপ কুমার দাশকে ফোন করলে তিনি ঘটনা অস্বীকার করে এটি তার বিরুদ্ধে শুধুই অপপ্রচার বলে দাবি করেন। অবশ্য ফটোসাংবাদিকদের কাছে গায়ে রিভলভার ঠেকিয়ে গুলি করার ছবি রয়েছে।

প্রসঙ্গত, এর আগে ১৮ দলীয় জোটের বিভিন্ন মিছিল-সমাবেশেও বেশ কয়েকবার হামলা এবং নেতাকর্মীদের ওপর নির্যাতন চালানোর অভিযোগ রয়েছে এই প্রদীপ কুমারের বিরুদ্ধে।

বিষয়: বিবিধ

৯৮২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File