'হেফাজতের লংমার্চ শিরক, হারাম ও বেদাতি কর্মসূচি'- ও ইসলামি ঘাতক দালাল ৬ এপ্রিল হরতাল প্রসঙ্গে- সাথে কুতুববাগের ভন্ডামির দলিল

লিখেছেন লিখেছেন মুক্তপাতা ০৪ এপ্রিল, ২০১৩, ১২:৩৯:৪৭ দুপুর

কালের কন্ঠে প্রকাশিত হেফাজতের লংমার্চ শিরক, ও হারাম ও বেদাতি কর্মসুচি শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়েছে॥

নিম্নে কুতুববাগ দরবার শরিফের খলিফার কথা দেয়া হওল এবং সেই সাথে কুতুববাগের ভন্ডামির একটি ভিডিও লিংক দেওয়া হলো। অন্য দিকে ৬ এপ্রিল হরতাল ডেকে ঘাতক দালাল নির্মুল কমিটির ভারপ্রাপ্ত সভাপত িশাহরয়িার কবরি নিজেই ইসলামের সাথে বিশ্বাস ঘাতকতা করেছে সেই সাথে তিনি নাসিত্মক বস্নগারদের এবং সরকারে অপকর্মের পড়্গে দালালি করেছেন। তাই তাকে ইসলামী ঘাতক ও নাসিত্মক বস্নগারদের দালাল হিসেবে আখ্যাদিয়ে তারেও শাসিত্মর দাবি করা উচিত হেফাজতে ইসলামের। আজ থেকে তাকে মুক্তপাতার পড়্গ থেকে ইসলামের ঘাতক-দালাল উপাদি দেওয়া হলো। আশা করি বন্ধুরা আপনারাও একমত হবেন।

কালের কন্ঠে প্রকাশিত হেফাজতের লংমার্চ শিরক, ও হারাম ও বেদাতি কর্মসুচি শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়েছে॥

নিম্নে কুতুববাগ দরবার শরিফের খলিফার কথা দেয়া হওল এবং সেই সাথে কুতুববাগের ভন্ডামির একটি ভিডিও লিংক দেওয়া হলো। অন্য দিকে ৬ এপ্রিল হরতাল ডেকে ঘাতক দালাল নির্মুল কমিটির ভারপ্রাপ্ত সভাপত িশাহরয়িার কবরি নিজেই ইসলামের সাথে বিশ্বাস ঘাতকতা করেছে সেই সাথে তিনি নাসিত্মক বস্নগারদের এবং সরকারে অপকর্মের পড়্গে দালালি করেছেন। তাই তাকে ইসলামী ঘাতক ও নাসিত্মক বস্নগারদের দালাল হিসেবে আখ্যাদিয়ে তারেও শাসিত্মর দাবি করা উচিত হেফাজতে ইসলামের।

কালের কন্ঠে

হেফাজতে ইসলামের লংমার্চকে 'শিরক, হারাম ও বেদাতি কর্মসূচি' বলে আখ্যায়িত করেছেন ঢাকার কুতুববাগ দরবার শরিফের খলিফা ও জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় নেতা মো. হায়দার আলী চৌধুরী। একই সঙ্গে হেফাজতে ইসলামের আমির এবং দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর ঢাকা অভিমুখে লংমার্চ কর্মসূচির প্রতিও চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি।

গতকাল বুধবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আল্লামা শফীর উদ্দেশে হায়দার আলী চৌধুরী বলেন, 'আপনারা যদি প্রকৃত আলেম হন, তাহলে লংমার্চ করার আগে এলেম দিয়ে আমাকে মোকাবিলা করুন। এ ব্যাপারে আমি আপনাকে সরাসরি চ্যালেঞ্জ করলাম।' তিনি বলেন, 'বর্তমানে দেশে বিরাজমান হানাহানি, ফিতনা-ফাসাদের পরিস্থিতিতে ঘরে বসে থাকা কোনো বিবেকবান মানুষের পক্ষে মোটেই সমীচীন নয়।'

হেফাজতে ইসলামের আমিরের উদ্দেশে হায়দার আলী চৌধুরী বলেন, '১৩ দফা দাবি নিয়ে লংমার্চ নামক কর্মসূচি দিয়ে আপনি নিরীহ জনগণকে আতঙ্কের মধ্যে ফেলে দিয়েছেন। পবিত্র কোরআনের আলোকে আমি প্রমাণ করে দেব, আপনাদের এ ধরনের লংমার্চ কর্মসূচি একটি শিরক, হারাম ও বেদাত কর্মসূচি। এ কর্মসূচি প্রতিহত করা প্রতিটি ধর্মপ্রাণ মুসলমানের ইমানি দায়িত্ব। তাই কোনো হানাহানি, দলাদলি, মারামারি নয়, ১৩ দফা দাবি নিয়ে লংমার্চ নয়, আসুন আলোচনার টেবিলে।'

কুতুববাগ দরবার শরিফের খলিফা হায়দার আলী চৌধুরী জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এবং দলের চট্টগ্রাম জেলার সভাপতির দায়িত্ব পালন করছেন।

ব্লগে 'ধর্মীয় অনুভূতিতে আঘাত' দেওয়ার অভিযোগে আটক ব্লগারদের অবিলম্বে মুক্তি দেওয়ার দাবিও জানানো হয় সংবাদ সম্মেলনে।

কুতুববাগের ভন্ডামির একটি ভিডিও লিংক দেওয়া হলে-



http://www.happybhai.com/default.aspx?v=VwJUAsBgCHU" />

কাল সন্ধ্যা ৬টা থেকে ২৪ ঘণ্টার হরতালের ডাক

হেফাজতে ইসলামের লংমার্চের প্রতিবাদে এবং জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবিতে সারা দেশে আগামীকাল শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টার হরতাল ডাকার সিদ্ধান্ত নিয়েছে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, পেশাজীবী সমন্বয় পরিষদসহ ২৭টি সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

বিষয়: বিবিধ

২০২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File