হেফাজতে ইসলামের ৫ মে অবরোধ ও বিএনপির ৪ মে সমাবেশ স্থগিত করার জন্যে অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী !শেখ হাসিনার কথায় কান দিবেন না !

লিখেছেন লিখেছেন সরকার বিরোধী ০৩ মে, ২০১৩, ০৯:০১:৪৬ রাত

হেফাজতে ইসলামের ৫ মে অবরোধ ও বিএনপির ৪ মে সমাবেশ স্থগিত করার জন্যে অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী ! হাসিনার কথায় কান দিবেন না !

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ ও ৫ মে সমাবেশ ও অবরোধ ঠেকানোর নতুন কৌশল হিসেবে সাভার ট্রেজেডিকে সামনে এনে বিরোধী দল বিএনপি ও হেফাজতে ইসলামের ঢাকা অবরোধ স্থগিত করার যে অনুরোধ জানিয়েছেন তা হাসিনার রাজনৈতিক কৌলশ ছাড়া আর কিছুই না সুতরাং প্রধানমন্ত্রীর কথায় কান দিবেন না তাহলে হেফাযতে ইসলাম ও বিএনপি বিপদে পড়তে পারে !শেখ হাসিনার নমনীয় সুর এটাও একটা নতুন ফন্দি নতুন কৌশল! সুতরাং এই মানুষ মারার সরকারকে হঠানোর জন্য ৪ ও ৫ মে এর বিকল্প নাই । যেই সরকার সংবিধান থেকে আল্লাহর নাম মুফে ফেলে তাদের বিশ্বাস করা যায় না । শেখ হাসিনা যখন বিপদে পড়ে তখন সুর নরম হয়ে যায় ! এটাও ওনার একটা কৌশল । বাংলাদেশে আল্লাহ, রাসূল ও ইসলামকে নিয়ে কটুক্তি করলে এর পরিনতি কি তা এই জালেম ও ইসলাম বিরোধী ও নাস্তিকদের মদদপৃষ্ঠ সরকারকে ঢাকা অবরোধ করে বুঝিয়ে দিতে হবে । সরকারকে সুযোগ দিলে সরকার আবার জনগণের ঘারে চেপে বসবে । সুতরাং অত্যাচারিত ও নির্যাতিত জনগণ সাবধান ! সাভার ট্রেজেডির দোহাই দিয়ে সরকার পার পাবে না । সাভারসহ এই পর্যন্ত শত শত নিরহ লোক এই সরকার হত্যা করেছে । কোনোভাবেই ঢাকা অবরোধকে যাতে বানচান না করতে পারে সবাইকে সর্তক থাকতে হবে । সবাই ইসলাম রক্ষার ও আল্লাহ এবং রাসূলকে অবমাননার আন্দোলনে শরীক হোন ! বিএনপি ও হেফাজতে ইসলামকে বলবো শেখ হাসিনার কথায় কান দিবেন তো মরবেন !

বিষয়: বিবিধ

১৫০৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File