৬ই এপ্রিলের লংর্মাচ বানচাল করতে সরকার মরিয়া ! জনমনে নানা প্রশ্ন ? ইসলামের হেফাযতে জীবন দিতে প্রস্তুত ইসলামপ্রিয় মুসলমানরা

লিখেছেন লিখেছেন সরকার বিরোধী ০৪ এপ্রিল, ২০১৩, ০৬:৪৫:৩২ সকাল

হেফাযতে ইসলামের ৬ই এপ্রিলের লংমার্চকে বানচাল করার জন্য ৭১'এর ঘাতক দালাল নিমূর্ল কমিটি আগামী শুক্র ও শনিবার যে হরতাল আহবান করলেন এতে করে তারা প্রকাশ্যেই ইসলামের তথা ইসলামপ্রিয় মুসলমানদের বিপক্ষে অবস্থান নিলো । এরা যে ইসলামের চরম শক্রু এই হরতালের মাধ্যমে তারা দেশের আপামর জনগণকে জানিয়ে দিলেন ! দেশ স্বাধীন হবার পর থেকে এরা যে ইসলামের বিপক্ষ শক্রু ! শুক্র ও শনিবার হরতাল দিয়ে তারা আরেকবার প্রমাণ করলেন । তারা যে নাস্তিক তা আর জনগণের সামনে প্রমাণের কোনো পথ বাকি রাখলেন না । আগামী শুক্র ও শনিবারের হরতাল ৭১'এর ঘাতক দালাল নির্মূল কমিটির ব্যানারে হলেও এতে যে সরকার ও আওয়ামীলীগের গভীরভাবে ইন্দন রয়েছে তা দেশের ইসলামপ্রিয় মানুষের বুঝতে বিন্দুমাত্র সমস্যা হওয়ার কথা নয় ? সরকারও যে ভেতর ভেতর ইসলামের গুপ্তচর শক্রু তা প্রমানিত ও উম্মোচিত করে দিলেন । হেফাযতে ইসলাম এখন সরকার তথা আওয়ামীলীগের একমাত্র মাথা ব্যাথার কারন মনে হচ্ছে এটাই সরকার দেশের সাধারন জনগণকে আংগুল দিয়ে জানিয়ে দিলেন !

সরকারের উচ্চ পর্যায়ের নীতিনির্ধারকরা এখন এক কথায় মেধাশূন্য ! তারা ইসলাম আল্লাহ ও আল্লাহর রাসূলকে নিয়ে খেলা করতে চায় ! তারা আসলেই জানেন কি নিয়ে খেলছেন ? একজন নাস্তিক ব্লগার যখন তার নাস্তিকতার থাবা দিয়ে পুরো জাতিকে কাপিয়ে দিলেন আর আমাদের দেশের সরকারপ্রধান গিয়ে তার পক্ষে সাফাই গাইলেন এবং তাকে শহীদের কাতারে শামীল করে দিলেন !

বর্তমানে সরকার নিজেদের বাচানোর কৌশল হিসেবে কতিপয় নাস্তিক ব্লগারদের লোক দেখানো গ্রেফতার দেখালেন । কে জানে হয়তো সরকার লংমার্চ ভীতিতে এসব নাস্তিক ব্লগারদের গ্রেফতার করেছেন ।

সরকার ভাবছে হেফাযতে ইসলামের এই লংমার্চ থেকে জামাত শিবির কিংবা বিএনপি সরকারকে উল্টো চাপে ফেলতে পারেন তাই তারা ৬ই এপ্রিল এর লংর্মাচকে বানচাল করার জন্য উঠেপরে লেগেছে । এইজন্যই তথাকথিত ৭১'এর ঘাতক দালাল নির্মূল কমিটির ব্যানারে হরতালের আহবান করছে । জনগণকে বোকা বানানোর দিন শেষ ! দেশের ইসলামপ্রিয় মুসলিম জনগণ ইসলামের হেফাযতের জন্য জীবন দিতেও দ্বিধা করবেন না ।

বিষয়: বিবিধ

১৩০৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File