সারিকাকে বিয়ে করলেন আবুল হায়াত

লিখেছেন লিখেছেন দুষ্টু পোলা ১৩ মার্চ, ২০১৩, ১০:১৯:১৪ রাত



অনেক কষ্ট করে একটি বড় কোম্পানি প্রতিষ্ঠা করেছেন অভিনেতা আবুল হায়াত। বর্তমানে ছেলে তমাল কোম্পানির সমস্ত দায়িত্ব পালন করছে। আর তিনি অবসর জীবনযাপন করছেন। নিঃসঙ্গতা তাকে অক্টোপাসের মতো চেপে ধরেছে। ছেলে ও ছেলের বৌ তাকে তেমন একটা সময় দেয় না। তাই দিনে দিনে মানসিকভাবে দুর্বল হয়ে পড়ছেন তিনি। এমন সময়ে তার নিঃসঙ্গ জীবনে আবির্ভাব ঘটে সারিকার। যার সংষ্পর্শে তার ভেতরের ভেঙে পড়া মানুষটি সজীব হয়ে ওঠেন। ক্রমান্বয়ে গভীর হতে থাকে তাদের সম্পর্ক। প্রতিদিন সারিকা তাকে জগিংয়ে, ব্যাডমিন্টন খেলতে, সুইমিংয়ে নিয়ে যায়। এখন তিনি একাই গাড়ি ড্রাইভ করে সারিকাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যান। এক পর্যায়ে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। এবং তারা বিয়েও করে ফেলেন।

তবে তা বাস্তবে নয়, একটি টেলিফিল্মে এমনিভাবে স্বামী-স্ত্রীর ভুমিকায় অভিনয় করেন দুই প্রজন্মের জনপ্রিয় দুই অভিনয় শিল্পী আবুল হায়াত ও সারিকা।

সজল আহমেদের রচনা ও সাখাওয়াত হোসেন মানিকের পরিচালনায় ‘জীবনের চতুর্থ অধ্যায়’ নামে এ টেলিফিল্মের কাহিনী তৈরি হয়েছে এভাবেই। আবুল হায়াত ও সারিকা ছাড়া এতে আরও অভিনয় করেছেন শাহদাত, মুনিরা মিঠু, মৌটুসি, সুলতান সেলিম, তন্দ্রা, রিপন প্রমুখ। বৃহস্পতিবার রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিফিল্মটি।

সবসময় সিরিয়াস থাকতে হয় না। মাঝে মাঝে একটু আধটু ফাকিবাজি ও করতে হয়।

বিষয়: বিবিধ

১৪৯৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File