ভালোবাসা দিবসে কক্সবাজার মাতাবেন সারিকা Love Struck Love Struck

লিখেছেন লিখেছেন দুষ্টু পোলা ০৩ ফেব্রুয়ারি, ২০১৩, ০৩:১৪:২৪ দুপুর



ফেব্রুয়ারি মাস সত্যিই যেন অন্য মাসগুলোর চেয়ে একটু আলাদা। একুশে ফেব্রুয়ারি, পহেলা ফাগুন, বিশ্ব ভালোবাসা দিবস, বইমেলা সব মিলিয়ে ব্যস্ত সময় কাটে এ মাসে। আর মিডিয়াকর্মীদের জন্যও ফেব্রুয়ারি নানা রঙে রঙিন ব্যস্ততম মাস। সময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী সারিকাও বসে নেই। প্রস্তুত হচ্ছেন সামনের অনুষ্ঠানগুলির জন্য।

এ মাসে বিভিন্ন টিভি চ্যানেলে তারকাদের অংশগ্রহণে থাকে বিভিন্ন নাটক, আড্ডা, ফ্যাশান শো, সংগীতানুষ্ঠানসহ নানা আয়োজন।

এবার ভালোবাসা দিবস উপলক্ষে বিভিন্ন নাটকে কাজ ছাড়াও কক্সবাজারের হোটেল সি-প্যালেসে এক জমকালো ফ্যাশান শোতে অংশ নিচ্ছেন সারিকা। এখানে সারিকার সাথে পারফর্ম করবেন মডেল অভিনেতা সজল।

এ বিষয়ে সারিকা বাংলানিউজকে বলেন, “আমি এবারের ভালোবাসা দিবসটি আমার ভক্তদের সঙ্গে কাটাতে চাই। তাদের আনন্দ দেওয়ার জন্য আগামী ১৫ ফেব্রুয়ারি আমি এই ফ্যাশান শোতে অংশ নিব। আমি ছাড়াও এখানে সজল, ইমন, নিপুণসহ অনেক তারকা পারফর্ম করবেন। আশা করছি, অনেক মজা হবে।”

এই শো’র বাইরে সারিকা সম্প্রতি বেশ কিছু নাটকের কাজ নিয়েও কাটাচ্ছেন ব্যস্ত সময়। এর মধ্যে লিটু সাখাওয়াতের রচনা ও নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘একটি প্রেমের গল্প’ শিরেনামের একটি খণ্ড নাটকে কাজ করেছেন। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার।

নাটকটি ভালোবাসা দিবসের জন্য নির্মিত। নাটকটি নিয়ে সারিকা বলেন, “এ নাটকে আমার চরিত্রের নাম সুমি। গল্পে দেখা যাবে একটি মেয়ে আত্মহত্যা করার জন্য বের হয়েছে। তখন সেটা দেখে ফেলে একজন লেখক। সে তাকে বিভিন্নভাবে আত্মহত্যা করার কথা বলে। কারণ আত্মহত্যার বিষয় নিয়ে সে একটি গল্প লিখবে। কিন্তু এক পর্যায়ে লেখক নিজেই আত্মহত্যা করে। দারুণ রহস্যময় এ নাটকের কাহিনী এবং আমাদের অভিনয় আশা করি সবার ভালো লাগবে।”

এছাড়া সারিকা অভিনীত এনটিভিতে আজ রাত ৯টায় প্রচার হবে মেহেদী হাসান জনির রচনা ও বিইউ শুভ পরিচালিত নাটক `লেন্স`।

আর নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘জ্বলন্তরাত্রী’ ও কল্পকাহিনীসহ বেশ কিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত আছেন সারিকা।

চলচ্চিত্রে অভিনয়ের খবর জানতে চাইলে সারিকা বলেন, “সত্যি বলতে আমার হাতে বেশ কিছু ভালো পরিচালকের চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব আছে। আমি নিজেই সিদ্ধান্ত নিতে পারছি না, কার চলচ্চিত্রে প্রথম কাজ করবো। তবে এই মাসের মধ্যেই আশা করছি সিনেমার চূড়ান্ত ঘোষণা দিব।”> বাংলানিউজ২৪

বিষয়: বিবিধ

২৪৫১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File