ভবিষ্যতে আওয়ামীলিগ আর কি দেখাবে ?

লিখেছেন লিখেছেন টবমন ০৬ এপ্রিল, ২০১৩, ১২:০২:২৮ রাত

প্রিয় বাংলার জনগন আছসালামু আলাইকুম, কেমন আছেন বন্ধুগন? নিশ্চই খারাপ,কারন আওয়ামীলিগের সরকার করতেছে যে কারবার, তাতে এদেশের মানুষ যে, কত ভাল থাকতে পারে, আমি বিশ্বাস করিনা।ষোল কোটি মানুষের দেশ আমাদের এই স্বাধীন মাতৃভূমি,কৃষি নীর্বর আমাদের অর্থনীতি,আমাদের মোট জনসংখ্যার প্রায় অর্ধেক এর বেশি আটষট্রি হাজার গ্রামে বসবাস করে,আমাদের মোট জনসংখার শহরে এর মাত্র ১০/১৫ শতাংশ বাস করে, অতএব, বর্তমানে ভাল আছে আওয়ামী নেতা কর্মী ও শহরের কিছু লোক, আর দেশের অধীকাংশ জনগন চরম দূরবস্থায় দিন যাপন করতেছে।

অথচ সরকার শহরের এবং নেতা কর্মীদের সুখ দেখে মনে করছে বাংলাদেশ কে তারা সিঙ্গাপুর বানিয়ে ফেলেছে। বর্তমানে আমাদের শিল্পপতিরা পর্যন্ত অভাবে রয়েছে, এদের মধ্যে অনেকে ব্যবসা ছেরে দিয়েছে, দেশে বিদেশি নতুন বিনিয়োগ আসছে না, অথচ সরকার ঢাক ডোল পিটিয়ে প্রচার করতেছে দেশে নাকি উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছে।

অবশ্য তারা ভাল আছে, তাদের এমপি মুন্ত্রীরা তো উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নত থেকে উচ্চত জীবন ধারণ করচ্ছে, দেশের সকল পর্যায়ে হরিলোট করে দেখিয়ে দিয়েছে দূর্নীতি কাকে বলে, দূর্নীতি কত প্রকার কোন কোন সেক্টরে তা করা যায়। অথচ আওয়ামী দুষর টি আই বি তাদের রিপুটে বলছে এবার নাকি দূর্নীতির পরিমান কিছুটা কমেছে । শুনে হাসতে ইচ্ছে করে, দেশের সাধারণ মানুষ কিন্তূ সবই জানে, মিথ্যা বলে কয়ে লাভ হবেনা । দেশের জনগন সময় হলে বন্ধুরা ঠিকই জবাব চাইবে। শেয়ার মার্কেটের গরিব মানুষের টাকা হরিলোট করে কারা কারা খেয়েছে, এটা দূর্নীতি কিনা। হলমার্কের হরিলোট দূরানীতি কিনা, পদ্মাসেতুর কথা হুঁ যতই চাপা বাঝি করুক না, কেন, জবাব জনগন এবার ঠিকই নেবে। আর কালো বিড়াল সেতু এবার শুনছি এবার এতিমখানায় গিয়ে মিও মিও শুরো করেছে । দূর্নীতি দমন কমিশন তো দূর্নীতি দমন করেনি, তবে জনসাধারণ ঠিকই করবে, ধর্ম নিয়ে বারাবাড়ী- ধর্মপ্রান মানুষ কখনুই বর্ধাস্ত করবেনা, অপেক্ষা করেন আগামী নির্বাচন প্রর্যন্ত ।আজ এই পর্যন্তই আল্লাহ হাফেজ । !!!!!!!!

বিষয়: বিবিধ

১৪১১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File