সেই বাপ্পাদিত্য ও ছাত্রলীগের হুমকি : মাহমুদুর রহমানকে খতম ও পিয়াস করিম আসিফ নজরুলের চামড়া তুলে নেয়া হবে !!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!

লিখেছেন লিখেছেন রিপোর্টার ১৬ ফেব্রুয়ারি, ২০১৩, ১২:২৯:১৯ রাত



শাহবাগের সমাবেশ থেকে গতকাল আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান, বিশিষ্ট বুদ্ধিজীবী ড. পিয়াস করিম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইনের শিক্ষক ড. আসিফ নজরুলকে হুমকি দেয়া হয়েছে। মাহমুদুর রহমানকে খতম করে দেয়া এবং পিয়াস করিম ও আসিফ নজরুলের পিঠের চামড়া তুলে নেয়ার হুমকি দেয়া হয়।

গতকাল মঞ্চে বিপ্লবী ছাত্রমৈত্রীর সভাপতি বাপ্পাদিত্য বসু বলেন, ‘আমার দেশ সম্পাদক আপনাকে বলছি, শাহবাগ আন্দোলন নিয়ে আর একটা উল্টাপাল্টা কথা লিখলে আপনাকে খতম করা হবে। তিনি বলেন, ‘আমার দেশ, নয়া দিগন্ত, সংগ্রাম ও দিগন্ত টিভি বন্ধ করতে হবে। এসব গণমাধ্যম দেশের শত্রু আর রাজাকার কুলাঙ্গারদের সহযোগী। মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসীরা এসব গণমাধ্যম বর্জন করে এগুলোর সাংবাদিকদের প্রতিহত করুন।

কেন্দ্রিয় ছাত্র লীগের সভাপতি বদিউজ্জামান সোহাগ বলেন, ‘রাজাকারদের সহযোগী আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের চামড়া আমরা তুলে নেব। আমার দেশ আমাদের আন্দোলনের বিরুদ্ধে মনগড়া রিপোর্ট করছে।’ এ সময় তিনি মাহমুদুর রহমানের উদ্দেশ্যে দর্শক, শ্রোতাদের কাছে প্রশ্ন রাখেন ‘মুক্তিযোদ্ধাদের বাংলায় রাজাকারদের সহযোগীদের এতো সাহস হয় কি করে?’।

কেন্দ্রিয় ছাত্র লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বলেন, ‘টিভি চ্যানেলের টকশো অনুষ্ঠানে কিছু কুলাঙ্গার শাহবাগ আন্দোলনের বিরুদ্ধে অপপ্রচার করছে।’ বক্তব্যে ছাত্র লীগের ওই নেতা ড. পিয়াস করিম, অধ্যাপক ড. আসিফ নজরুলের নাম উল্লেখ করে বলেন, ‘সাবধান করে দিচ্ছি, শাহবাগ আন্দোলন নিয়ে আর উল্টা পাল্টা কথা বললে আপনাদেরও নির্মূল করা হবে। আপনাদের পিঠের চামড়া থাকবে না।

গতকাল মঞ্চে আমার দেশ সম্পাদক সম্পাদক মাহমুদুর রহমানের পিঠের চামড়া তুলে নেয়ার হুমকি দেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ছাত্র লীগ সভাপতি মেহেদি হাসানন মোল্লা, সাধারণ সম্পাদক ওমর ফারুক, ছাত্র নেতা সাদেকুর রহমান, ছাত্র ঐক্যফোরামের আহবায়ক সোহান সোহরাব, ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান তারেক, বিপ্লবী ছাত্র সংহতির সাধারণ সম্পাদক রাশেদুল হাসান প্রমুখ।

http://www.amardeshonline.com/pages/details/2013/02/16/188215#.UR57r_JXjJM

বিষয়: বিবিধ

১৩৬৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File