লাকি এখন বারডেম হাসপাতালে কারন টা কি ????

লিখেছেন লিখেছেন রিপোর্টার ১০ ফেব্রুয়ারি, ২০১৩, ০৯:৩৮:৩৬ রাত



ঢাকা, ১০ ফেব্রুয়ারি: শাহবাগের প্রজন্ম চত্বরের গণজাগরণ মঞ্চ কাঁপানো অগ্নিকন্যা লাকি আক্তার অসুস্থ হয়ে ইব্রাহিম কার্ডিয়াক (বারডেম) হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। শাহবাগে চলমান গণআন্দোলনে টানা ৬ দিন ধরে স্লোগান দেওয়ায় অসুস্থ হয়ে পড়লে রবিবার সন্ধ্যায় তাকে বারডেমে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, দীর্ঘসময় ধরে স্লোগান দেয়া এবং বিরামহীন পরিশ্রম করায় সে অসুস্থ হয়ে পড়েছে। হাসপাতালে নেওয়ার পরে লাকির শরীরে স্যালাইন পুশ করা হয়েছে। কণ্ঠশিল্পী সংসদ সদস্য মমতাজ তাকে দেখতে বরডেম হাসপাতালে গেছেন।

উল্লেখ, কাদের মোল্লাসহ সকল যুদ্ধাপরাধীর ফাঁসির দাবিতে মঙ্গলবার থেকে শুরু হয় আন্দোলন। উচ্চকিত কণ্ঠে স্লোগান দিয়ে যারা আন্দোলনকে উজ্জীবিত করে রেখেছিলেন, তাদের মধ্যে অন্যতম অগ্নিকন্যা খ্যাত লাকি আকতার।

“ক-তে কাদের মোল্লা, তুই রাজাকার তুই রাজাকার” এই স্লোগান দিয়ে তিনি সকলের কাছে জনপ্রিয় হয়ে ওঠে। কোনো ক্লান্তি ছিল না লাকির প্রতিবাদী কণ্ঠে। অবিরাম স্লোগানে মাতিয়ে রেখেছিল আন্দোলনকারীদের। তার এ অনবদ্য ভূমিকা মনে করিয়ে দেয় প্রীতিলতার কথা, মুক্তিযোদ্ধে নারীদের ত্যাগ-তিতীক্ষার কথা।

লাকি আকতার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৮ম সেমিস্টারের শিক্ষার্থী। তিনি ছাত্র ইউনিয়নের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ সম্পাদক

(ঢাকাটাইমস/এএ/এসটি/২১.২১ঘ.)

ছাত্রলীগের হামলায় আহত অগ্নিকন্যা লাকি...

আন্দোলনের অগ্নিকন্যাখ্যাত লাকির ওপর হামলা চালানো হয়েছে। জানা যায়, লাকির আপোষহীন স্লোগান আর কথাই এ হামলার মূল কারণ। রাতে আন্দোলনে সংহতি জানাতে এসে আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলি সদস্য তোফায়েল আহমেদ ও জাসদের কারযকরি সদস্য মাঈনুদ্দিন খান বাদলের বক্তব্যে বাধা দেন লাকি। কোন রাজনৈতিক বক্তব্য এখানে চলবে না, মাইকে এমন ঘোষণা দিতেই পেছন থেকে তার মাথায় ভারী বস্তু আঘাত করা হয়। তাৎক্ষণিক অসুস্থ লাকি আহত হয়ে মাটিতে পড়ে যান। গুরুতর অবস্থায় তাকে চিকিৎসার জন্য বারডেমের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

সুত্র- বাংলামেইল।

বিষয়: বিবিধ

১৮৭৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File