নাস্তিকদের বিরুদ্ধে শাস্তির আইন প্রণয়ন না করলে সরকারকে চরম মূল্য দিতে হবে : মুফতি ফয়জুল করিম

লিখেছেন লিখেছেন বাংলার তেীহিদ ১৫ এপ্রিল, ২০১৩, ১০:৪৪:৫৩ সকাল

নিজস্ব প্রতিবেদক তাজা নিউজ ঢাকা, ১৫ এপ্রিল : ‘ইসলামী সেন্টিমেন্টকে সরকার বুঝতে ভুল হলে সরকারকে করুণ পরিণতি ভোগ করতে হবে’ বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য মুফতি সৈয়দ ফয়জুল করিম।

তিনি রোববার বিকেলে পুরানা পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মজলিশে আমেলার সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।

মুফতি ফয়জুল করিম উদ্বেগ প্রকাশ করে বলেন, ‘আল্লামা আহমাদ শফী ও হেফাজতে ইসলাম সম্পর্কে ফেসবুক, বিভিন্ন ওয়েব সাইট ও কিছু কিছু মিডিয়ায় বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। তাকে নিয়ে কেউ কেউ অশালীন বক্তব্য, বিবৃতি ও লেখালেখি করে পরিস্থিতি ঘোলাটে করতে চাইছে। ইসলাম ও ইসলামী অনুশাসন যাদের সহ্য হয় না তারাই কেবল এ ধরনের অশালীন মন্তব্য করতে পারেন।’

তিনি বলেন, ‘নাস্তিক ব্লগার ও মুরতাদদের বিরুদ্ধে সরকারের অবস্থান স্পষ্ট নয়। নাস্তিকদের বিরুদ্ধে শাস্তির আইন প্রণয়ন না করলে আগামীতে সরকারকে চরম মূল্য দিতে হবে। দেশের ঈমানদার জনতা নাস্তিক-মুরতাদদের সর্বোচ্চ শাস্তির আইন পাস না করে ঘরে ফিরবে না।’

দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে রিমান্ডের নামে তার ওপর জুলুম-নির্যাতনের ঘটনা অত্যন্ত ন্যাক্কারজনক বলেও অভিযোগ করেন তিনি। একইসঙ্গে মাহমুদুর রহমানকে দ্রুত মুক্তি দেয়ার জন্য দাবি জানান।

সভায় আরও বক্তব্য দেন দলের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, সহকারি মহাসচিব গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় নেতা ও নগর সভাপতি অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, মাওলানা ইমতিয়াজ আলম, আহমদ আবদুল কাইয়ুম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, প্রিন্সিপাল মাওলানা মকবুল হোসাইন, প্রিন্সিপাল মাওলানা আতাউর রহমান আরেফী, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, অ্যাডভোকেট শেখ লুৎফর রহমান, মো. বরকত উল্লাহ লতিফ প্রমুখ।

সভায় আগামী ১৯-২০ এপ্রিল যশোর-কুয়াকাটা রোড মার্চ, ২৫ এপ্রিল ৫ দফা দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও, আগামী ৯-১১ মে মিয়ানমার অভিমুখে লংমার্চ, ১৬-১৮ মে ঢাকা-ভুরুঙ্গামারী এবং ৭-৮ জুন ঢাকা-সিলেট রোডমার্চের প্রস্তুতি সম্পর্কে আলোচনা করা হয়।

কর্মসূচি বাস্তবায়নে ঈমানদার জনতার প্রতি সভা থেকে আহ্বান জানানো হয়।

খবরটি এখান থেকে নেয়া

TajaNews.tk

বিষয়: বিবিধ

১১৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File