বন্ধুকে বাঁচাতে গিয়ে গ্রেফতার মিঠু

লিখেছেন লিখেছেন misbah monjur ২৯ এপ্রিল, ২০১৩, ১২:৩২:৫৫ দুপুর



বেনাপোল প্রতিনিধি : বন্ধুকে বাঁচাতে গিয়ে সাভার ট্রাজেডির খলনায়ক সোহেল রানার সাথে ধরা পড়লো নিরহ ফার্নিসার ব্যবসায়ী শাহ আলম মিঠু।

রোববার দুপুর ১ টার দিকে বেনাপোলের বলফিল্ডস্ত মিঠুর ভাড়া বাড়ি থেকে সোহেল রানাসহ তাকে গ্রেপ্তার করেছে র‌্যাবের গোয়েন্দা টিম।

সোমবার সকালে শাহআলম মিঠুর স্ত্রী শিউলির সাথে টাইমস ওয়ার্ল্ড এর প্রতিবেদকের কথা হলে তিনি জানান, সোহেল রানার সাথে শাহআলম মিঠুর দীর্ঘ দিন ধরে বন্ধুত্ব সম্পর্ক ছিল। যে কারণে চরম বিপদে পড়ে সে বন্ধর কাছে আশ্রয় নিয়েছিল।

তিনি আরো জানান, আমার স্বামী নির্দোষ। আমার স্বামী সাদামাটা একজন ফার্নিসার ব্যবসায়ী। সোহেল রানা আমাদের বাসায় আসার কয়েক ঘন্টা পরে র‌্যাবের একটি গোয়েন্দা দল বাসায় অভিযান চালিয়ে আমার স্বামীসহ তাকে আটক করে।

বিশেষ সূত্র জানায়, সোহেল রানা গত শনিবার রাত ১১ টার দিকে শাহআলম মিঠুর বাড়িতে আশ্রয় নেয়। তার এ অবস্থানের খবর গোপনে জেনে যায় র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন সূত্রে নিশ্চিত হয়ে রোববার দুপুর ১ টার দিকে র‌্যাবের বিশেষ টিমটি বলফিল্ড এলাকায় অভিযান চালায়। প্রায় দেড় ঘণ্টা অভিযানে মনিরুজ্জামানের বাড়ি থেকে রানা ও শাহ আলম মিঠুকে গ্রেপ্তার করতে সক্ষম হয় তারা।

বিষয়: বিবিধ

১২৯২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File