তথ্য চাই হেল্প প্লীজ

লিখেছেন লিখেছেন এম আবদুল্লাহ ভূঁইয়া ১১ মার্চ, ২০১৫, ০১:১৭:০১ রাত

স্বাধীনতা যুদ্ধের সময় অনেকে এর বিরোধীতা করেছিলেন বলে জানি তবে কেন এই বিরোধীতা ?

এই ব্যপারে তথ্য চাই

আর ঐ সময় কি কোন ওলামায়ে কেরামের কোন ভূমিকাই ছিলনা ? তথ্য জানা থাকলে শেয়ার করুন, আমার জানা মতে শতাধীক কওমী ওলামায়ে কেরামের নেত্রীত্বে বহু ওলামায়ে কেরাম ঐ যুদ্ধে অংশ গ্রহন করেছিলেন , আপনাদের কার কাছে কি তথ্য আছে শেয়ার করুন

বিষয়: বিবিধ

১১৯৩ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

308271
১১ মার্চ ২০১৫ রাত ০১:৩৫
এলিট লিখেছেন : বড় ভাই তো প্রশ্ন করেই খালাস। কিন্তু যে উত্তর দিবে তার সমুহ বিপদের সম্ভাবনা রয়েছে Happy
308276
১১ মার্চ ২০১৫ রাত ০২:১৩
তায়িফ লিখেছেন : ১৯৭১ পূর্বপাকিস্তান দখলের জন্য ভারত যুদ্ধ শুরু করে ২০০৯ সালে ৫৭ আর্মি অফিসার হত্যার মাধ্যমে ৩৮ বছর পর পুরোপুরি দখল করে নেয়। বর্তমানে পূর্বপাকিস্তান সিকিমের মত ভারতে একটি অংগ রাজ্য শেখ হাসিনা তার মূখ্যমন্ত্রী । একদিন বিডিআর বিলুপ্ত হবে পূর্বপাকিস্তান ভারতের অংশ হবে যারা বুঝতে পেরেছিলেন তারা ৭১ এর গন্ডগোলের বিরুধীতা করেছেন । যারা বুঝতে পারেন নাই তারা এখন পস্তাচ্ছেন যেমন কাদের সিদ্দিকী।
১১ মার্চ ২০১৫ দুপুর ০১:২৭
249392
প্রেসিডেন্ট লিখেছেন : একমত। বাংলাদেশ এখন ভারতের অঘোষিত অঙ্গরাজ্য কিংবা তারচেয়েও বেশি কিছু। বৈদেশিক মুদ্রা আহরণের দিক দিয়ে বাংলাদেশ ভারতে দ্বিতীয়। এই দেশকে ‍চুষে সব রস নিচ্ছে ভারত আর বাকি রাখছে রসহীন খোলস।
308339
১১ মার্চ ২০১৫ দুপুর ০১:২৭
প্রেসিডেন্ট লিখেছেন : বাংলাদেশ এখন ভারতের অঘোষিত অঙ্গরাজ্য কিংবা তারচেয়েও বেশি কিছু। বৈদেশিক মুদ্রা আহরণের দিক দিয়ে বাংলাদেশ ভারতে দ্বিতীয়। এই দেশকে ‍চুষে সব রস নিচ্ছে ভারত আর বাকি রাখছে রসহীন খোলস।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File