শীর্ষ ইসলামী নেতৃবৃন্দের প্রতিক্রিয়া :- হেফাজতের শহীদদের রক্তের সাথে উপহাসের জবাব দিয়েছে গাজীপুরবাসী

লিখেছেন লিখেছেন এম আবদুল্লাহ ভূঁইয়া ০৮ জুলাই, ২০১৩, ১২:৫৬:২০ দুপুর

শীর্ষ ইসলামী নেতৃবৃন্দের প্রতিক্রিয়া :-

হেফাজতের শহীদদের রক্তের সাথে উপহাসের জবাব দিয়েছে গাজীপুরবাসী ::

ইসলামী নেতৃবৃন্দ বলেছেন, সংসদের চলতি অধিবেশনেই ইসলাম নির্মূলনীতি বাতিল না করলে সরকারকে চরম খেসারত দিতে হবে। হেফাজতে ইসলামের কর্মীদের ওপর আক্রমণ এবং শহীদদের রক্ত ও লাশ নিয়ে উপহাস ও মিথ্যাচারের কারণেই গাজীপুরের সিটি নির্বাচনে সরকার তার সমস্ত শক্তি নিয়োগ করেও বিজয় ছিনিয়ে আনতে পারেনি। জনগণ সরকারের ইসলাম বিদ্বেষীনীতির জবাব দিয়েছে বলে তারা মনে করেন।

গতকাল রোববার পৃথক পৃথক বিবৃতিতে ইসলামী নেতৃবৃন্দ এ কথা বলেন।

হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরের আহ্বায়ক মাওলানা নূর হোছাইন কাসেমী এক বিবৃতিতে বলেন, ৫ মে শাপলা চত্বরে ন্যক্কারজনক গণহত্যার করণে বিগত চার সিটি নির্বাচনে জনগণ আল্লাহর ইশারায় নাস্তিক-মুরতাদদের পক্ষাবলম্বকারী সরকার সমর্থিত মেয়র প্রার্থীদেরকে চরমভাবে প্রত্যাখ্যান করেছেন। আমরা মনে করেছিলাম এই ভরাডুবি থেকে সরকার শিক্ষা গ্রহণ করবে এবং তাদের শুভ বুদ্ধির উদয় হবে। আশা করেছিলাম, নিরীহ আলেম-ওলামা, সাধারণ দ্বীনদার অসহায় মানুষের ওপর জুলুম-নির্যাতনের কারণে জাতির কাছে ক্ষমা চেয়ে আহত-নিহত এবং আক্রান্ত মানুষগুলোর প্রতি সহানুভূতি প্রকাশ এবং ১৩ দফা দাবি মেনে নিয়ে আগামীদিনের বিপর্যয় থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করবে। পাশাপাশি আলেম-ওলামাদের ওপর সকল মিথ্যা মামলা প্রত্যাহার করবে এবং সকল কারাবন্দীদেরকে নিঃশর্ত মুক্তি দিবে। কিন্তু আমরা দেখতে পেলাম গোটা দেশ ও জাতিকে স্তম্ভিত করে জাতীয় সংসদের মত গুরুত্বপূর্ণ স্থানে দাঁড়িয়ে খোদ প্রধানমন্ত্রী শাপলা চত্বরের শহীদদের লাশ ও রক্ত নিয়ে উপহাস করেছেন এবং তার ভাই শেখ সেলিম শহীদদের ব্যাপারে ইতিহাসের জঘন্যতম মিথ্যাচার করেছেন।

তিনি বলেন, হেফাজত কর্মীদের ওপর আক্রমণ এবং শহীদদের রক্ত ও লাশ নিয়ে উপহাস ও মিথ্যাচারের কারণেই গাজীপুরের সিটি নির্বাচনে সরকার তার সমস্ত শক্তি নিয়োগ করেও বিজয় ছিনিয়ে আনতে পারেনি। সরকারকে মনে রাখতে হবে এদেশ আলেম-ওলামা ও তৌহিদি জনতার দেশ। তথাকথিত শাহবাগী নাস্তিক-মুরতাদদের পক্ষালম্বনকারীকে এদেশের তৌহিদী জনতা কখনও ক্ষমা করবে না।_

বিষয়: বিবিধ

১১৩২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File