হেফাজতে ইসলাম নারীদের চাকুরী বন্ধ করতে চায়না , ওরা চায় নারীদের হত্যা- ধষন-ইবটিজিং বন্ধ করতে

লিখেছেন লিখেছেন এম আবদুল্লাহ ভূঁইয়া ২৮ এপ্রিল, ২০১৩, ০৪:৩৪:০৪ বিকাল



হেফাজতে ইসলাম নারীদের চাকুরী বন্ধ করতে চায়না , ওরা চায় নারীদের হত্যা- ধষন-ইবটিজিং বন্ধ করতে ৷ সন্মানের সহিত তাদের চলাফেরা নিশ্চিত করতে ৷ ইসলাম নারীকে যে সন্মান দিয়েছে পৃথিবীর কোন মতবাদই তা দিতে ব্যথ হয়েছে

সম্প্রতি হেফাজতে ইসলাম ১৩ দপা দাবীতে আন্দোলন করছে ,এরই মধ্যে ৫ নং দাবী

নারীনীতি ও শিক্ষানীতির ইসলাম বিরোধী ধারা ও বিষয়সমূহ বিলুপ্ত করতে হবে এবং শিক্ষার প্রাথমিক স্তর থেকে উচ্চ মাধ্যমিক স্তর পর্যন্ত ইসলামের মৌলিক শিক্ষা মুসলিম ছাত্রদের জন্য বাধ্যতামূলক করতে হবে।

ব্যাখ্যা‍ ‍ঃ ত্যাজ্য সম্পত্তিতে সমঅধিকারের আইনসহ নারী নীতির পবিত্র কুরআন-সুন্নাহ বিরোধী ধারাগুলোই আমরা সংশোধনের দাবী করছি। এছাড়া জাতিসংঘ কর্তৃক বিতর্কিত সিডো সনদ বাতিলের দাবী জানাচ্ছি। এই সিডো সনদের বিরুদ্ধে খ্রীস্টানদের ধর্মীয় নেতা পোপ ও ভ্যটিকানসহ অনেক মুসলিম ও খ্রীস্টান দেশ আপত্তি জানিয়েছে। এই সিডো সনদ কার্যকর হলে পারিবারিক ব্যবস্থা বলে কিছুই অবশিষ্ট থাকবে না। এই বিতর্কিত সনদে বিয়ে বহির্ভুত অবাধ যৌনাচারের অধিকার নিশ্চিত করা হয়েছে, যাতে সন্তানের পিতৃ পরিচয় বিলীন হয়ে যাবে। আমরা নারী সমাজকে স্পষ্ট করে জানাতে চাই, ইসলাম সর্বোত্তম উপায়েই নারীদের মর্যাদা, অধিকার ও নিরাপত্তা রক্ষার পক্ষে। আর বর্তমানের নাস্তিক্যবাদিরা নারীদেরকে কেবল অলংকারিক ও ভোগ্যপণ্য রূপেই বিবেচনা করে।





বিষয়: বিবিধ

২৫৩৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File