এবার হেফাযত সম্পর্কে পজেটিভ রিপোর্ট করল খোদ ওয়াশিংটন টাইমস .

লিখেছেন লিখেছেন বিডি রকার ১০ জুন, ২০১৩, ০৮:৩৩:৫৫ রাত

ওয়াশিংটন টাইমস পত্রিকার নাম শুনছেন । আমেরিকার অন্যতম বৃহৎ জাতীয় দৈনিক পত্রিকা ।

তারা কি বলেছে জানেন ? .....তারা বলেছে , বাংলাদেশে হেফাযতের জনপ্রিয়তা দিন দিন বেড়ে চলছে । কট্টরবাদী দল হলেও দেশের চলমান অস্থিতিশীল অবস্থায় জনগণ হেফাযতকে অনেকাংশেই সমর্থন করছে ।

http://www.rtnn.net//newsdetail/detail/1/3/65300#.UbXTZuc3AyG

এখানে আমি একটা কথা বলে রাখি , আর যাই হোক এসব ইন্টারন্যাশনাল মিডিয়ার সাংবাদিকদের সাথে আপনি বাঙ্গাল চুতিয়া সাংবাদিকদের তুলনা দিতে যাইয়েন না । কেননা এসব সাংবাদিকরা ৫ বছর পর পর টাকার জন্য লিঙ্গ পরিবর্তন করে না কিংবা সরকারের চাপে টয়লেটে মাথা চুবিয়ে আত্মগোপন করে না । এদের চোখ থাকে প্রখর , দৃষ্টি থাকে সুদূরপ্রসারী । এদের যেই টার্গেট সেই টার্গেট থেকে শত বাঁধায়ও তারা একচুল দিক পরিবর্তন করে না । সংবাদ সংগ্রহে এদের ভুমিকা থাকে অনেকটা প্রফেশনাল গোয়েন্দাদের মত । সাধারণ একটি ঘটনা থেকে তারা ভবিষ্যৎ আঁচ করে ফেলতে পারে অতি সহজেই ।

আমি বলছি না তারা ইসলামের পক্ষের শক্তি কিংবা হেফাযতকে তারা পছন্দ করে ; বরং আমি এটাই বলতে চাচ্ছি যে কিরকম পরিস্থিতি আসলে তারা হেফাযতের বিরোধী হওয়া সত্ত্বেও হেফাযত নিয়ে একটি পজেটিভ রিপোর্ট করতে বাধ্য হয় ।

তাদেরও একটি পিঠ আছে আর তারা এটাও জানে সময় বুঝে তাদেরও পিঠ সামলাতে হবে , তাই আগে ভাগেই তারা নিজেদের জন্য একটি স্পেস তৈরি করে নিচ্ছে ।

.

.

সুতরাং , আমাদের এতো ভয় পাওয়ার কোন কারন নেই কিংবা হতাশ হওয়ারও কোন কারন নেই । আল্লাহর পথে থাকলে ইনশাআল্লাহ বিজয় আমাদের সুনিশ্চিত ।

বিষয়: বিবিধ

১৪০৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File