রাতে উত্তপ্ত বাক্য বিনিময়, সকালে শালা-দুলাভাই!

লিখেছেন লিখেছেন কামরুল আলম ০৯ জুন, ২০১৩, ১২:০৮:৫৮ রাত

নিজস্ব প্রতিবেদক,

সোনার সিলেট ডটকম:

রাতে একজন আরেকজনকে সন্ত্রাসীদের 'গডফাদার' বলে উত্তপ্ত বাক্য বিনিময় করেন। উত্তেজনায় পুলিশ আসতে বাধ্য হয়েছে। কিন্তু, রাত পোহানোর পর দু’জনেই ভুলে গেছেন সেসব। জড়িয়ে ধরেছেন একজন আরেকজনকে; যেন একজন অন্যজনের কত প্রিয়!



কামরান, আরিফকে ‘সুপ্রিয় ভাই’ আর আরিফ, কামরানকে ‘বড় দুলাভাই’ বলে পরিচয় করিয়ে দেওয়ার পর নতুন মোড় নিতে যাচ্ছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচন।

রাতে উত্তপ্ত বাক্য বিনিময় ও উভয় দলের সমর্থকদের মধ্যে উত্তেজনার রেশ হাওয়ায় মিলিয়ে গেছে। এখন শ্যালক-দুলাভাই সম্পর্কের বন্ধনে তারা লড়ছেন সিলেট সিটি কর্পোরেশন মেয়র নির্বাচনে।

শনিবার দুপুরে সিলেট অডিটোরিয়ামে সচেতন নাগরিক কমিটি (সনাক) ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) আয়োজিত যোগ্য প্রার্থী নির্বাচন অনুষ্ঠানে দুজনের গলাগলি আর একান্ত আলাপচারিতা বার বার চোখে পড়ে সবার। এমনকি একে অপরের ছিলেন প্রশংসায় পঞ্চমুখ।

প্রতিদ্বন্দ্বী কামরান বলেন, “আরিফুল হক চৌধুরী একজন সমাজসেবক ও রাজনীতিবিদ। তার সঙ্গে আমার ব্যক্তিগত সখ্যতা আছে। আমি তাকে ভালোবাসি ও স্নেহ করি।”

পরক্ষণে আরিফ বলে ওঠেন, “বদর উদ্দিন আহমদ কামরান অত্যন্ত সদালাপী। আত্মীয়তার দিক দিয়ে তিনি আমার বড় দুলাভাই।”

দুই শক্তিশালী প্রতিদ্বন্দ্বীর এমন সম্প্রীতি, সৌহার্দ্য আর আত্মীয়তার বন্ধন দেখে হতবাক অনুষ্ঠানের দর্শক। হাসিতে ভরে যায় পুরো মিলনায়তন।

আগামী ১৫ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন। নির্বাচনে বদর উদ্দিন আহমদ কামরান ১৪ দল সমর্থিত প্রার্থী এবং আরিফুল হক চৌধুরী ১৮ দলীয় জোট সমর্থিত প্রার্থী। দু’জনের শ্বশুরবাড়ি বৃহত্তর ময়মনসিংহে। কামরানের বাসা নগরীর ছড়ারপাড়ে আর আরিফুল হক চৌধুরীর বাসা কুমারপাড়ায়।

বিষয়: রাজনীতি

১৪৪৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File