বলিউডে ব্রিটনি?

লিখেছেন লিখেছেন রেডিও স্বদেশ ২১ জানুয়ারি, ২০১৩, ০২:৫৭:২০ দুপুর

কিছুদিন আগে শোনা গেল গ্যাংনাম স্টাইলখ্যাত গায়ক সাই আসছেন বলিউডে। সাইয়ের আগেই বলিউডের পর্দায় গায়িকা ব্রিটনি স্পিয়ার্স অভিষিক্ত হচ্ছেন বলে শোনা যাচ্ছে। ২০১১ সালে সনু নিগমের সঙ্গে গানের রেকর্ড করেছিলেন ব্রিটনি। তখনই ভারতে কাজ করতে আসার আগ্রহ দেখিয়েছিলেন এই মার্কিন গায়িকা। কিন্তু শোনা যাচ্ছে, ব্রিটনি নিজেই বলিউডের রুপালি পর্দায় হাজির হচ্ছেন তাঁর গান ও অভিনয়ের প্রতিভা নিয়ে। হলিউডের পর্দায় মাঝেমধ্যে দেখা যায় ব্রিটনিকে। ভারতীয় প্রযোজক সাদানন্দন লুকস্যাম জানিয়েছেন, বলিউডের সল্ট এন পিপার ছবিতে অভিনয়ের জন্য রাজি হয়েছেন ব্রিটনি। ছবিতে একটি গান ও নাচের জন্য কাজও শুরু করেছেন তিনি। ভারতে না আসার আফসোসটা বোধ হয় এবারই মিটবে ব্রিটনির।

বেকারত্বে কঙ্গনা খুশি!

২০১২ সালে মাত্র একটি ছবি মুক্তি পেলেও বেশ আমোদেই আছেন কঙ্গনা। পর্দায় উপস্থিতি নেই বলে অনেকেই বেকার কঙ্গনার দিন গেল গেল বলে রব তুলেছিল। কিন্তু আসলে ২০১২ সালটা বেশ ব্যস্ত সময়ই কাটিয়েছেন গ্যাংস্টার খ্যাত এই নায়িকা। কৃশ ৩, শুট আউট অ্যাট ওয়াডালাসহ মোট তিনটি ছবির শুটিংয়ে পুরো বছরই ব্যস্ত ছিলেন কঙ্গনা। বলিউডের পর্দায় ২০০৬ সালে অভিষিক্ত হলেও তেমন কিছুই যেন শিখতে পারেননি কঙ্গনা। ২০১২ সালকে তাই বেছে নিয়েছিলেন শেখার বছর হিসেবে। কঙ্গনা বলেন, ‘আমাকে দর্শকদের আরও কাছে নিয়ে যাবে ২০১৩ সালে আমার অভিনীত যে ছবিগুলো মুক্তি পাবে সেগুলো। এক বছর পর্দার বাইরে থেকে হাইপ্রোফাইল নায়ক, পরিচালকদের কাছ থেকে বলিউড জীবন দর্শন শেখার সুযোগ সবাই পায় না। তাই আমি অনেকের মাঝে থেকেও আলাদা।’

বছরের শেষ দিকে স্বাক্ষর করেছেন রাজ্জো ছবিতে অভিনয়ের জন্য। এক মুসলিম বালিকার সঙ্গে হিন্দু ব্রাহ্মণ ছেলের প্রেমকাহিনি নিয়েই গড়ে উঠেছে রাজ্জো ছবির দৃশ্যপট।

বিষয়: আন্তর্জাতিক

১০০৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File