‘নির্বিচারে হত্যা গভীর ষড়যন্ত্র’ : আল্লাহ’র ঘরে কেউ তালা দিয়ে রাখতে পারে না। এই তালা খুলে না দিলে তা ভাঙা হবে

লিখেছেন লিখেছেন আবু আশফাক ০২ মার্চ, ২০১৩, ০৩:৫৮:৪৮ দুপুর

বঙ্গবীর কাদের সিদ্দিকী



জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর রায়ের আগে ও পরে সারা দেশে সংঘর্ষে ও গুলিতে মৃত্যুর ঘটনাকে ‘নির্বিচারে হত্যা’ উল্লেখ করেছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। আজ সকালে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি দাবি করেছেন, মুক্তিযুদ্ধের সময় পাকিস্তান সরকারের অধীনে চাকরি করে বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর রাজাকার সৃষ্টি করেছেন। তাই তিনি মহা রাজাকার। তিনি স্বরাষ্ট্রমন্ত্রী থাকা অবস্থায় দেশে যুদ্ধকালীন সময়ের মতো নির্বিচারে হত্যাকাণ্ড চলা ষড়যন্ত্রেরই অংশ। কৃষক শ্রমিক জনতা লীগের ব্যানারে করা সংবাদ সম্মেলনে দলটির সভাপতি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী যুদ্ধাপরাধের অভিযোগে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা হোক।

ট্রাইব্যুনালের রায় প্রশ্নবিদ্ধ উল্লেখ করে তিনি বলেন, শাহবাগের আন্দোলনে আগে সমর্থন ছিল। এখন এই আন্দোলনে বিন্দুমাত্র সমর্থন নেই। কারণ ওই আন্দোলনের নেতা ডা. ইমরান সম্পাদক মাহমুদুর রহমানের গ্রেপ্তার দাবি করেছেন রাজাকার স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে। এছাড়া তিনি শাহবাগ থেকে আদেশ-নির্দেশ দিচ্ছেন। একই সঙ্গে প্রিয় দেশবাসী বলে দেশের মানুষকে সম্বোধন করছেন। সাংবিধানিকভাবে যা কেবল প্রেসিডেন্ট করতে পারেন।

কাদের সিদ্দিকী বলেন, তার দল যুদ্ধাপরাধের বিচার চায়। তবে সবার ফাঁসি দাবি করে না। সবার ফাঁসি হবেও না। সবার ফাঁসি হওয়ার কোন যুক্তিও নেই। আমরা চাই বিচার প্রভাবমুক্ত হবে।

বায়তুল মোকারম মসজিদের ফটক বন্ধ করে দেয়ার সমালোচনা করে তিনি বলেন, আল্লাহ’র ঘরে কেউ তালা দিয়ে রাখতে পারে না। এই তালা খুলে না দিলে তা ভাঙা হবে।

................

বিষয়: বিবিধ

১২২৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File