হাসিনার কাছে আমার প্রশ্ন????????????????

লিখেছেন লিখেছেন রনি আহমদে ২৩ নভেম্বর, ২০১৩, ১১:২৮:৫৯ সকাল

জেএসসি পরীক্ষার কথা বিবেচনা করে আজ থেকে শুরু হওয়া ৬০ ঘণ্টার হরতাল প্রত্যাহারের আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিরোধীদলীয় নেতা হরতাল দিয়ে ২১ লাখ শিক্ষার্থীর লেখাপড়ার পথ বন্ধ করলেন।

বিরোধীদলীয় নেতা নিজে মেট্রিকে অংক ও উর্দুতে পাস করেছেন এবং তার ছেলেরা রাষ্ট্রীয় অর্থে পড়াশোনা করে মানি লন্ডারিং, বোমাবাজি, জঙ্গিবাদ, হত্যা-খুন, হাওয়া ভবন খুলে কমিশন খাওয়ার বিষয়ে পাস করেছে বলে কটাক্ষ করে শেখ হাসিনা বলেন, কাজেই তিনি পরীক্ষা বন্ধ করবেন এটাই স্বাভাবিক। বিরোধীদলীয় নেতাকে বলব যারা জেএসসি পরীক্ষা দেবে সেই ছোট ছোট শিশুদের ভাগ্যটা নিয়ে আপনি খেলবেন না। আপনি হরতাল দিয়ে শিশুদের মনটা ভেঙে দিয়েছেন। এই হরতাল প্রত্যাহার তাদের পরীক্ষা দেয়ার সুযোগ দিন। শিশুদের মন ভাঙবেন না, তাদের পড়াশোনার পথ বন্ধ করবেন না। শিক্ষার ক্ষেত্রে কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি যেন না করেন তাকে সেই অনুরোধ করছি।

বিরোধীদলীয় নেতার কারণে ওয়ান ইলেভেন এসেছিল এমন দাবি করে তিনি বলেন, এতো তাড়াতাড়ি কী আপনি ১/১১-এর কথা ভুলে গেছেন। তিনি আবারও সেই একই জিনিস তার স্বার্থে ফিরিয়ে আনতে চান। তিনি কী পাবেন। তারা আবার এলে যে তাকে জেলে দেবেন না সেই গ্যারান্টি কোথায়?

আপনি যখন বিরুধীদলীয় নেতা ছিলেন তখন কি পরিক্ষার কথা মনে ছিল , তখন যে আপনার দেওয়া হরতালে কত মানুষের মারা গিয়ে ছিল তা কি বাংলার মানুষ ভুলে গেছে।

বিষয়: বিবিধ

১০৭১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File