ডাঃ ইমরান এইচ সরকার জামাতি বাইপ্রোডাক্ট।

লিখেছেন লিখেছেন মুহাম্মদ মাহবুব হাসান ১৭ মার্চ, ২০১৩, ০৭:৩৬:২৫ সন্ধ্যা



বিশ্বাস করুন! শেখ হাসিনার সঙ্গে আমার ব্যক্তিগত কোনো বিরোধ নাই। ইভেন বেশকিছু কারণে আওয়ামীলীগের প্রতি আমি দুর্বল। একটু ব্যাখ্যা না করলে রহস্য থেকে যেতে পারে। সবকিছু বলা যাবে না। সামান্য বলি, আমি গোপালগঞ্জে জন্ম নেওয়া একজন সন্তান। পরিবারের সংখ্যাগুরু সদস্য আওয়ামীলীগকে সমর্থন না করলেও পরিবার রিলেটেড আরো কিছু কারণ আছে, যাতে আমি হাসিনার প্রতি দুর্বলতা অনুভব করতেই পারি। কিন্তু সত্য বলে কথা!

শাহবগী নেতা ইমরানের পেছনে লীগ কাড়ি কাড়ি টাকা ঢেলেছে। নিজেদের স্বার্থ হাসিলের জন্য। কিন্তু এখন প্রজেক্ট মারাত্নকভাবে ফেইল মারছে। ইতোমধ্যে তিনি যে কথিত ব্লগার সংগঠনের আহবায়ক তারাই এখন তার বিরুদ্ধে নেমেছে। ধারণা করছি, এটা আওয়ামী চরিত্র। আওয়ামী সিদ্ধান্ত। ইমরান নাকি জামাতের বাইপ্রোডাক্ট। ব্লগের লেখাটিই কষ্ট করে একবার পড়ে আসুন না। মজা পাবেন। Click this link

লিঙ্কে যা পড়বেন

ছাত্রলীগে অনুপ্রবেশকারী শিবির ও হিযবুত তাহ্রীরের চররাই সরকারকে একের পর এক বেকায়দায় ফেলছে। ছাত্রলীগের অভ্যন্তরে এখন তাদের শক্তিশালী অবস্থান। পরিকল্পিত উপায়ে অভ্যন্তরীণ দলীয় কোন্দল সৃষ্টি করে সাধারণ ছাত্রের প্রাণহানি, ক্ষণে ক্ষণে শিক্ষাঙ্গন উত্তপ্ত করা, টেন্ডার নিয়ন্ত্রণে আধিপত্য সবকিছুই শিবির ও হিযবুত তাহ্রীর অনুচরদের বস্নুপ্রিন্টে হচ্ছে। ছদ্মবেশে থাকা শিবির ও হিযবুত তাহ্রীর ক্যাডাররা ছাত্রলীগের শীর্ষ নেতৃত্বের কাঁধে ভর করেই যাবতীয় অপকর্ম চালিয়ে যাচ্ছে। সেরকমই একজন ডাঃ ইমরান এইচ সরকার। বুঝতে অসুবিধা হচ্ছে না এই ডাঃ ইমরান জামায়াতের সেল্টারে সৃষ্টি।শিক্ষাজীবন শুরু হয়েছিল শিবিরের ছায়ায় রংপুর মেডিক্যালে। তার ম্যাতকার শুনলে মনে হয় ছাত্রলীগে অনুপ্রবেশকারী শিবির আর এখন স্বাচীপ নেতা। দাদা ছিলেন একজন রাজাকার।

ছাত্রলীগের অভ্যনত্মরে শিবিরের অনুপ্রবেশের অভিযোগ নতুন নয়। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার পলস্নী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ১৪ দলের সাম্প্রতিক এক সভায় বলেছেন, ছাত্রলীগে শিবিরের অনুপ্রবেশ ঘটেছে। অতিসম্প্রতি সরকারের একাধিক গোয়েন্দা সংস্থার অনুসন্ধানে প্রাপ্ত তথ্য-প্রমাণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বক্তব্যের সত্যতা নিশ্চিত করেছে।

অন্যদিকে মহাজোট সরকার গঠনের পর নিজামী-মুজাহিদ বেশ কয়েকবার আস্থার সঙ্গে বলেছিলেন, 'সরকার পতনের জন্য আন্দোলনের প্রয়োজন নেই। ছাত্রলীগই যথেষ্ট।' ছাত্রলীগে অনুপ্রবেশকারী অঘটনঘটনপটীয়সী শিবির ও হিযবুত তাহ্রীর কর্মীদের ওপর নির্ভর করেই দৃঢ়আস্থার সঙ্গে জামায়াত নেতারা এ কথা বলেছেন কিনা সে প্রশ্ন ছাত্রলীগে শিবিরের অনুপ্রবেশের যৌক্তিকতাই তুলে ধরছে।

ডাঃ ইমরান সাহেবের আগমন ও উত্থান সবাইকে অবাক করে দিয়েছে। কে এই ডাঃ ইমরান? কে তাকে ব্লগারদের নেতা সাজিয়েছে। কিভাবে তিনি সরকারি নিরাপত্তা ব্যবহার করে সভা করছেন?

বিষয়: বিবিধ

৩৫৮২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File