দেশের নাগরিক সমাজ শুধু কি এরাই????

লিখেছেন লিখেছেন রাইস উদ্দিন ১৭ মার্চ, ২০১৩, ০৩:৪৮:৫২ দুপুর

[img]http://www.bdtomorrow.net/blog/

এরাই কি দেশের নাগরিক সমাজ?যারা জামায়াত শিবির নিষিদ্ধকরার পিছনে আদানুন খেয়ে কোমড়ে কাপড় বেধে উঠেপরে লেগেছেন। বর্তমান সরকার ইসলামী মূল্যবোধকে সমাজ পরিবার ও রাষ্ট্র থেকে উঠিয়ে দেয়ার একটি ঘৃন্ন ষরযন্ত্রে লিপ্তেএকাজটি সূনিপম স্মুথ ভাবে সম্পন্ন করতে বিভিন্ন ধরনের অপকৌশল চালাচ্ছে।শেরকবেদাতিদের দিয়ে একটি সত্যপন্থি ইসলামী দলের বিরুদ্ধে ফতুয়া দেওয়াচ্ছে।

কিছু কপালে সূর্য্যের স্বদৃশ্য বড় বড় লাল তিলক পড়া কিছু মহিলা এবংবাম রাম পন্থি মানুষিক প্রতিবন্ধিদের একত্রিত করে নাগরিক সমাজ বানিয়েছে

আবার দেখলাম শাহরিয়া কবিরসহ আরও কয়েক জনকে আশেকে আওলিয়া সংগঠণের উদ্যোগে একটি অনুষ্ঠানে বক্তৃতাদি



এসব অধার্মিক লোক যদি ধর্ম রক্ষায় নামে তাহলে ধর্মের যে কি অবস্থা হবে সেচতন নাগরিকদের ভাবা উচিত।এই সমস্ত লোকদেরকে দেখে যদি দেশের মানুষ ভাবে নাগরিক সমাজ জামায়াত শিবির চায়না তাহলে ভুলকরবেন।অদের একজন তো বলেই ফেলেছেন'জামায়াত শিবির বললেই নিষিদ্ধকরা সহজ হবেনা।তারা মানুষের হৃদয় জয় করেছে।তাদের বাংলাদেশ থেকে নির্মুল করতে হলে আদর্শিক ভাবে সামাজিক সংস্কৃতিক সকলদিক থেকে আন্দোলন গড়েতুলতে হবে।প্রিয় পাঠকদের বলতে চাই ওরা আদর্শিক আন্দোলনে জামায়াত শিবিরকে পরাজিত করতে পারবেনা। ওরা বিভ্রান্ত ছড়াচ্ছে জামায়াত নাকি কোন ইসলামী দলই না।আমি বলতে চাই -রাসূল স:বলেছেন'প্রত্যেক শতাব্দিতে একটি দলকে আল্লাহ সঠিক আকিদা ও বিশ্বাসের উপর কায়েম রাখবেন আর এই দলটি হচ্ছে জামায়াত।আল্লাহ অবশ্যই তাদের হফোজত করবেন।

বিষয়: বিবিধ

১৪৬৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File