বাংলাদেশের তাওহীদি জনতার এই দূর্দিনে আমার প্রিয় তাবলীগ জামায়াতের ভাইয়েরা আজ কোথায়???

লিখেছেন লিখেছেন রাইস উদ্দিন ২৫ ফেব্রুয়ারি, ২০১৩, ০৪:৩৮:২৪ বিকাল

পাপমুক্তি, রোগমুক্তি ও বিশ্বশান্তি কামনা করে টঙ্গীর তুরাগ নদীর তীরে লাখ লাখ ধর্মপ্রাণ মুসলমান জমায়েত হয় প্রতিবছর।কিন্তু হায়! বিশ্ব শান্তির কথা বাদই থাক!বাংলাদেশে শান্তি কোথায়? তাহলে কি দোয়ায় কোন ফলবয়ে আনছেনা? কি করে আনবে বলুন,দোয়ার সাথে নাকি দাওয়া অতিব জরুরী।যে দেশে সূদভিত্তিক অর্থব্যবস্থা মদ নারি জোয়া ঘুষ সবই নির্বিগ্নে চলে কোন প্রতিবাদ নেই। সেখানে শুধুমাত্র দোয়া চলে।এমন দোয়া তো নিস্ফল হবেই।রাসুল স:বলেছেন'সমাজে যদি কোন অন্যায় জুলুম সংগঠিত হতে দেখো! তাহলে তা হাত দিয়ে প্রতিরোধ কর আর এটা প্রথম শ্রেণীর ঈমান্।হাত দ্বারা প্রতিরোধের শক্তি যদি না থাকে তাহলে মুখ দ্বারা প্রতিবাদ কর।এটি দ্বিতীয় শ্রেনীর মুমিনের কাজ এটিও যদি সম্ভব নাহয় তাহলে অন্তরে ঘৃনা কর।

আমি প্রশ্ন করতে চাই! যারা লাখো কুটি মানুষের প্রতিনীধীত্ব করে তুরাগের তীর আমিন আমিন ধ্বনি প্রতি ধ্বনিতে মূখরিত করে, তারা কি করে ভীত কাপুরুষ হতে পারে?

তারা যদি আজকে শুধু মাত্র তাদের ব্যবহৃত ঢিলা কুলুব গুলি শাহবাগের নাস্তিক মুরতাদদের দিকে নিক্ষেপ করে তাহলে ওরা ন্যড়া কুকুরের মতপালাবে।নিক্ষিপ্ত ঢিলাকুলুব তৈরী করবে হিমালয়সম পর্বত। তাই তাবলিগ জামায়াতের ভাইদের প্রতি উদ্বাত্ত আহবান জানাই,আসুন জালিম মুর্তাদদের দূসর এই সরকাররেবিরোদ্ধে আওয়াজ তুলতে আর একবারর তুরাগের তীরে সমবেতে হই!তুরাগের তীর হোক শাহবাগের বিপরিদে মিশরের তাহরীর স্কয়ার।ইসলামবিরোধীদের চক্রান্ত খতম করেই ঘরে ফিরা ইনশাল্লাহ।

বিষয়: বিবিধ

১২০৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File