সরকারের সীমাহীন মিথ্যাোর জাতিকে কলংকিত করেছে!!

লিখেছেন লিখেছেন রাইস উদ্দিন ০৮ মে, ২০১৩, ০১:৪৭:১৫ দুপুর

দুদিন যাবত টিভি নিউজে সরাকরী দলের নেতা ও মন্ত্রীদের কথা ও আচরণে মনে হয় ৫ই মার্চ রাতে শাপলা চত্বরে কিছুই ঘটেনী বরং উল্টু হেফাজতের নামেই সীমাহীন মিথ্যাচার করা হচ্ছে নির্লজ্জভাবে।কেউ বলছে ওদের উপর পূলিশ গুলি চালায়নি কৌশলে তাদের উচ্ছেদকরা হয়েছে।এযেনো শাকদিয়ে মাছ ঢাকার নিস্ফল চেষ্টা।বৈদ্যতিক লাইন কেটে দিয়ে মিডিয়ার কর্মীদের ভাগিয়ে দিয়ে অন্ধকারে অভিযান চালালেই কি সানুষ দেখবেনা? বাদুর দিনের বেলা লুকিয়ে থাকলে কি সূর্য্য তার আলো ছড়াবেনা?।বাংলাদেশের মানুষ না দেখলেও এ গ্লোবাল বিশ্বের সকল মানুষই এগনহত্যার খবর জেনেগেছে এবং তারা এমন যঘন্যতম নির্মম হত্যাকান্ড দেখে অভিসম্পাদ করেছেন।

আইন প্রতিমন্ত্রী বলেছেন”হেফাজতে ইসলাম ইয়াজিদ সীমারের বংশধর।এ মন্তব্যটি করে যেনো তিনি তার এবং তার দলের পরিচয়কে স্পষ্টকরেছেন। ওলামা বলবোনা,ওলওয়ালা লীগের ভন্ডরা বলেছেন হফোজতের লোকেরা মুরতাদ তারা নাকি কুরআন পূড়িয়েছেন।একথা শয়তানও বিশ্বাস করবেনা।আজ যারা হেফাজতের শহীদদের ব্যাংক লুটকারী এবং জঙ্গি বলে অপপ্রচার চালাচ্ছেন, ইতিহাস আপনাদেরও ক্ষমা করবে না। সত্য প্রকাশিত হবেই। গ্রামথেকে আসা এই লোক গুলি লুঙ্গি পায়জামা পড়ে ব্যংক ডাকাতি করতে এসেছে একথা পাগলের প্রলাপছাড়া আরকি?

কিছু ভাই ফেজবুকে ছবি দিয়েছেন হেফাজতের লোক পুলিশকে সকালে নাস্তা পানি খাওয়াচ্ছেন সেখানে দেখলাম নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাদের দেয়া খাবার হাস্যজ্জ্বল এবং উত্ফুল্লচিত্বে খাচ্ছে।এই লোক গুলোই গভির রাতে তাদের উপর পৈশাচিক হামলা করবে এটা অবশ্বিস্য।রাতে যারা অভিযান চালিয়েছে তারা আমার দেশের পুলিশ বিজিপি হতেই পারেনা।এরা অন্যকেউ হবে।এরাকারা তাদের পরিচয় দেশবাশিকে তলিয়ে দখেতে হবে।কারন সকাল পাঁচটায় পুলিশ বিভিন্ন অলিগলি ও ছাদথেকে হেফাজতের কর্মীদের জরকরতে দেখলাম তারা মারমূখীছিল না।অনেকে বলতে পারেন আমি পুলিশের দালালী করছি।আমি তো কিছুতেই মনকে বুঝাতে পারছিনা আমার দেশের পুলিশ মুসলিম তারা কি করে হাজারও নিরিহ ঘুমন্ত মুসলীমদের উপর ব্রাশফায়ার করতে পারে?

মন্ত্রীদের সীমাহীন মিথ্যাচার নিয়ে অনেকেই অনেক কিছু বলেছেন। আমি কিছুই বলবো না,শুধু দুটি ঘটনা স্মরণ করিয়ে দেব।

উইলিয়াম এবং হন্টার তিতুমীরকে "গুন্ডা" বলে আখ্যায়িত করেছিল। তারপর শুরু হয় তিতুমীরের নামে "মহা মিথ্যাচার" তিতুমীর "দুশ্চরিত্র" " অত্যাচারী" ইত্যাদি ইত্যাদি।

লর্ড ক্লাইভ প্রচার করেছিল, সিরাজউদ্দৌলা গর্ভবতীর পেট কেটে বাচ্চা বের করার মত নৃশংস কাজ করেছেন।আজ কোথায় সেই হন্টার, ক্লাইভ? কোথায় তিতুমীর!

কোথায় সিরাজ! সত্য উন্মোচন করে ইতিহাস তার দায় শোধ করেছে। আজ মায়েরা তাদের বাচ্চাদের ঘুম পাড়ায় শহীদ তিতুমীরের গল্প শুনিয়ে। তিতুমীরের "বাঁশেরকেল্লা" আজও আমাদের প্রেরণা যোগায়। ক্লাইভ হয়ে হয়ত সাময়িক বাহবা পাবেন। কিন্তু সিরাজ আজ মহাবীর! আর ক্লাইভ? ক্লাইভ আত্মহত্যা করেছিল। হন্টার মরেছিল পাগল হয়ে। এরা নিক্ষিপ্ত হয়েছে ইতিহাসের আস্তাকুড়ে। মানুষ ক্লাইভের নাম উচ্চারণ করে অন্তরের সবটুকু ঘৃণা নিয়ে। আজ যারা ইসলাম ও মুসলিমদের বিরোদ্ধ মিথ্যাচার করছেন তারাও মিরজাফর উইলিয়াম এবং হন্টারদের মত,অনন্তকাল ধরে মানুষের অভিশাপের আগুনে জলতে থাকবেন। মীরজাফর ক্লাইভের নামের পাশে উচ্চারিত হবে আপনাদের নাম।

বিষয়: বিবিধ

১৪৪০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File