মিস জুলিয়া মিথ্যা লিখা লিখে যাচ্ছেন বেশ হেলিয়া দুলিয়া!

লিখেছেন লিখেছেন রাইস উদ্দিন ০৯ এপ্রিল, ২০১৩, ০২:৩১:০৩ দুপুর



আফগানিস্থানে ইসলামের জাগরনে ভয়পেয়ে যেমন মিথ্যা লেখালেখি এবংঅপপ্রচার প্রপাগান্ডা চালিয়ে সদ্যপ্রস্ফটিতি একটি ইসলামী রাষ্ট্রকে ধ্বংস করা হয়েছে।তেমনি একটি সদ্য উদিয়মান ইসলামীদল হেপাজতে ইসলামীকে বদনাম কুলসিত করার লক্ষ্যে এবং এর উদ্ভাসিত নূরকে নির্বাপিতকরবার জন্য ষরযন্ত্রকরা হচ্ছে।তাই এই স্বরযন্ত্রকারী জুলিয়া তানিয়াদের চিনে রাখতে হবে।মিস জুলিয়া কয়েক দিন পূর্বে একটি পোষ্টদিয়েছিল সেইটি সহ সত্য ঘটনা উল্লেখ করা হলো-

লিখেছেনঃ MD All Fattha Pritom

বাংলাদেশ ইসলামিস্ট অনলাইন এক্টিভিস্ট ফোরাম


সন্ধ্যা থেকে এই নিউজ ক্রমাগত নিউজফিডে দেখার কারণে নিজেই গেলাম কাজীর দেউরী মোড়ে উল্লেখিত স্পটের পাশের দোকান রুমী টেলিকমে ঘটনার সত্যতা জানার জন্য। গিয়ে পুরো ঘটনা শুনে হেফাজতে ইসলামের বিরুদ্ধে নাস্তিকদের মিথ্যাচার যে কতটুকু নীচে নেমেছে তা টের পেলাম। উল্লেখিত মহিলা অনেক আগে তার বাড়িওয়ালার সাথে পরকীয়া করে পালিয়ে গিয়েছিল, পরবর্তীতে আজ সেই পালিয়ে যাওয়া প্রেমিকের সাথে আগের স্বামী এর আত্মীয়স্বজন ধরতে পেরে রিকশা থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদ করেছিল। কিন্তু আশে-পাশের লোকজনের উপস্থিতিতে এবং ওই মহিলার ক্রমাগত ওই স্বামীই তার স্বামী এই চিৎকারে লোকজনের কারণে ওই আগের স্বামীর আত্মীয় ছেড়ে দিতে বাধ্য হয়। আপনাদের মধ্যে কারো যদি এই ঘটনা বিশ্বাস না হয় তবে কাজীর দেউরি মোড়ে দিয়ে আশে-পাশের দোকানে গিয়ে ঘটনার সত্যতা সম্পর্কে যাচাই করতে পারেন।

সবাইকে বলি ফেসবুকে কোন জিনিষ দেখলেই বিশ্বাস করবেন না কারণ হেফাজতে ইসলামকে জঙ্গি বানানোর পায়তারা করছে নাস্তিকরা। লেখাটি শেয়ার করে সবাইকে জানিয়ে দিন এবং ধূলিসাৎ করে দিন নাস্তিকদের এই চক্রান্ত ।

---------------------------------------------------------------------------

কুলাঙ্গার নাস্তিকেরা যে প্রোপাগান্ডা চালিয়েছিল ।

---------------------------------------------------------------------------

আফগানিস্তান বানানোর প্রথম ধাপ শুরু হলো চট্টগ্রামে , চট্টগ্রাম থেকে এক প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন

ব্যাপারটা চিন্তা করুন মনযোগ দিয়ে-----

আপনি আপনার প্রিয়তমা স্ত্রী কে নিয়ে রিক্সা করে যাচ্ছেন। রাস্তায় হেফাজতে ইসলাম নামের কিছু কুলাঙ্গার আপনার রিক্সার গতিরোধ করে দাঁড়াল। আপনার প্রিয়তমা স্ত্রী কে রিক্সা থেকে নামিয়ে ফেলল। বলল আপনার সাথে এই মেয়ের সম্পর্ক কি? আপনি বারবার বলার পরেও ওরা মানতে নারাজ যে এইটা আপনার বৈধ স্ত্রী। কেমন লাগবে আমার।

আসল কথায় আসি এইটা একতা সত্যি ঘটনা। একটু আগে চট্টগ্রামের কাজীর দেউরী মোড়ে এক হিন্দু দম্পতির সাথে এই ঘটনা ঘটে গেল। আমি নির্বাক। কথা হারিয়ে ফেলেছি। বুকের ভিতরে কষ্ট হচ্ছে খুব। বারবার কেউ যেন বলছে কুত্তার বাচ্চা এইটা তোর দেশ না।

----------------------------------------------------------------------------

বিষয়: বিবিধ

১১৯৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File