বাড়ছে ভুয়া সেলিব্রিটি!!!

লিখেছেন লিখেছেন মোঃ আবদুর রহিম ১৯ নভেম্বর, ২০১৪, ১০:৩৬:৫৪ রাত

এক সেলিব্রেটির(?) আইডিতে ঢুকে চোখ চানাবড়া! ওনার একটি পটোতে লাইক সংখ্যা ৪৪৩১ টি! এভারেজ লাইক ১৫০০+! লাইক সংখ্যার বিচারে নিঃসন্দেহে একজন জনপ্রিয় ব্যাক্তি।

আশ্চর্য জনক ব্যাপার হল যে ফটোতে ৪৪৩১ লাইক সে ফটোতে তার বন্ধুদের কমেন্ট মাত্র ১১টি!!! অন্য স্ট্যাটাস ও ফটোর কমেন্টও একই রকম! আরো বড় আশ্চর্য জনক ব্যাপার হল ওনার ফলোয়ার সংখ্যা... মাত্র ১৬০ জন!!!!

একটি মেয়ের কথা বলি এবার! একদিন মেসেজে লিখলেন ”প্রিজ আমাকে গ্রহন করুন!” বুজলাম উনি ফ্রেন্ড রিকোয়েস্টের কথা বললেন! তখন তিনি নতুন ফেসবুকার। কয়েকদিন আগে দেখলাম এখন তিনি প্রায় গড়ে ৩০০০ হাজার লাইক পান। ওনার ফলোয়ার মাত্র ২ জন!!!

অবশ্যই Some thing is wrong.

অন্যদিকে ফেসবুকে জনপ্রিয় ব্যক্তি Arif R Hossain এর ফলোয়ার সংখ্যা ১৭৬২৮১+ জন। এত বিশাল ফলোয়ার থাকার পরও ওনার লাইক সংখ্যা এভারেজ ২২০০০!

প্রথম লোকটির কাছ থেকে জানতে পারলাম তিনি অটো লাইক সিস্টেম জানলেও ইউজ করেন না! এমনিতেই ১৩০০ থেকে ৩০০০ হাজার লাইক অর্জন করেন!!

অবস্থা দেখে জোর গলায় বলা যায় এটা স্বাভাবিক পক্রিয়ায় সম্ভব নয়। ধরে নিতে হবে তিনি অটো লাইক সিস্টেমে এই কর্ম সম্পাদন করে নিচ্ছেন! মানে ভুয়া জনপ্রিয়তা! এক কথায় ভুয়া সেলেব্রিটি!

আপনি, আমি, আমরা সকলেই পোষ্টে লাইক পেতে চাই। সকলেই চায় তার স্ট্যাটাস অন্যরা পচন্দ করুক! তার জন্য কি নিজেই নিজের পিঠ ছাপড়িয়ে বাহবা নিবে! এই ভুয়া লাইক পাওয়াতে কি লাভ??

এতদিন ভুয়া মুক্তিযোদ্ধা বাড়ার সাথে সাথে বাড়ত ভুয়া রাজাকার, এখন ভুয়া সেলিব্রিটিও বাড়ছে!!!

বিষয়: বিবিধ

১০৭৭ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

286004
১৯ নভেম্বর ২০১৪ রাত ১১:৪৭
মুসা বিন মোস্তফা লিখেছেন : সত্যিই হাসি বের হয় এত্ত বড় মাপের অটো সেলিব্রেটি যখন মেসেজে বলে "like back plz" Happy) Happy) Happy) Happy) Unlucky Unlucky Unlucky Unlucky Music Music Music
286090
২০ নভেম্বর ২০১৪ সকাল ০৯:৩৬
ইক্লিপ্স লিখেছেন : কি যেন! এই সব সেলুব্রেটিদের কাহিনী মাথায় ঢোকে না!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File