বলার স্বাধীনতা হরনের প্রতিবাদ জানাতে হবে।

লিখেছেন লিখেছেন মোঃ আবদুর রহিম ২১ আগস্ট, ২০১৩, ১১:১২:২০ রাত

সমকাল পত্রিকার কথা সবাই জানেন, যেটা কট্টর আওয়ামি সমর্থক তথা বর্তমান সরকার সমর্থক। এই কট্টর আওয়ামী সমর্থক পত্রিকায় যখন সরকারের কোন সিদ্ধান্তের বিরোধিতা করে লেখা ছাপায় তখন বুঝতেই হবে, সরকারের সিদ্ধান্ত কত ভয়াবহ!

২০০৬ সালে প্রণীত তথ্য প্রযুক্তি আইনকে যুগোপযোগী করার নামে বর্তমান সরকার যে সংশোধনী আনতেছে তা নিঃশন্দেহে ভয়াবহ। বাক স্বাধীনতা বা মত প্রকাশ রোধে এক ভয়ংকর হাতিয়ার! যা এক কালো আইন বলেই মনে করেন দেশের সব সচেতন মানুষ।

শুধু সমকাল নয় ডান-বাম মিলে প্রায় সকল পত্রিকা এই খবর প্রথম পাতায় ছাপায়। অনেকেই বিশিষ্ট জনদের পতিক্রিয়াও নিয়েছেন। সবাই এক বাক্যে বলেছেন এই আইনের অপপ্রয়োগ অপব্যবহার হবে। যা এক ধরনের কালো আইনে পরিনত হবে। সরকারের সমালোচকদের টুটি চেপে ধরার জন্যই এই আইন ব্যবহার হবে!

আজ আওয়ামী সরকার এই আইন প্রয়োগ করে বিএনপি-জামায়াত পন্থীদের শাস্তি দিবে কাল আবার একই আইনের মার প্যাচে পড়ে শাস্তি ভোগ করবে আওয়ামী সমর্থকেরা। এছাড়া সুযোগ পেয়ে পুলিশের বানিজ্য চলবে ধুমছে।

কোন দলমত নাই, এই আইনের অপধারা গুলো অবশ্যই বাতিল করার জন্য যার যার অবস্থান থেকে প্রতিবাদ করতে হবে। না হয় আজ আমি শাস্তি পাব কাল শাস্তি অপেক্ষা করবে আপনার জন্য।

বিষয়: বিবিধ

৯৮৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File