বন্ধু দেশের কথায় নাচবেনতো নিজ দেশে আগাছা হয়ে যাবেন।

লিখেছেন লিখেছেন মোঃ আবদুর রহিম ০৪ এপ্রিল, ২০১৩, ০৬:০৬:১৩ সন্ধ্যা

কিছুদিন আগে একটা পোষ্ট দিয়েছি "আওয়ামিলীগ কি ধীরে ধীরে হিন্দু লীগ হয়ে যাচ্ছে?" এই শিরোনামে। কিছু যুক্তিও দিলাম। অনেকেই আমার মন্তব্যের প্রতিবাদ করেছেন, দিয়েছেন পাল্টা যুক্তি। কিন্তু বর্তমান প্রেক্ষাপটে যদি শিরোনাম পরিবর্তন করে বলি "আওয়ামিলীগ কি ধীরে ধীরে নাস্তিকলীগ হয়ে যাচ্ছে?" তাহলে এই পোষ্টের জন্য অনেক গুলো যুক্তি উপস্থাপন করা যাবে প্রমান সহ। নাস্তিক ছাড়া অন্য কেউ পাল্টা যুক্তি নিয়ে হাজির হবে বলেও মনে হয়না।

কেনো বাংলাদেশের প্রবীন ও স্বাধীনতার অগ্রজ দলের এই পরিনতি হবে? কেনো ইতিহাস হয়ে যাদুঘরে যাবে দলটি? হিন্দু লীগ হলে অন্তত হিন্দু ধর্মের মানুষের সমর্থনে চলতে পারতো! নাস্তিকলীগ হিসিবে প্রতিষ্টিত হলে, আওয়ামিলীগকে খুঁজতে যেতে হবে যাদুঘরে। যেমন ন্যাপ, মুসলিমলীগ কে এখন খুঁজে পাওয়াম যায়না। অথচ এরা এক সময় ছিল প্রচন্ড প্রতাপশালি। মনে রাখতে হবে ধর্মদ্রোহী নাস্তিকদের কোন ধর্মের লোকেরা পচন্দ করেনা।

মুসলিম যেমন ইসলামকে ভালোবাসে তেমনি হিন্দুসহ অন্য ধর্মের লোকেরাও তাদের নিজ নিজ ধর্মকে ভালোবাসে। এই স্পর্সকাতর স্থানে আঘত কেউ সইবেনা।

ধর্মদ্রোহী নাস্তিকদের প্রটেক্ট করবেননা। হারিয়ে যাবেন ইতিহাসের অন্ধকার গলিতে। পিরে আসুন জনতার কাতারে। শাস্তি দিন ধর্মদ্রোহীদের। কটিন শাস্তি। জনগনকে বিশ্বাস করান আপনারা ধর্মদ্রোহী নয়। হেফাযতে ইসলামকে বাধা নয় সহযোগিতা করুন। ক্ষতির চেয়ে লাভ বেশি হবে। বন্ধু দেশের কথায় নাচবেনতো নিজ দেশে আগাছা হয়ে যাবেন।

বিষয়: রাজনীতি

৯৬৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File