নয়া যামানার পদধ্বনি

লিখেছেন লিখেছেন মাওহিবা তাকিয়া ২৯ জানুয়ারি, ২০১৩, ০৮:০৯:৪৬ সকাল

ইসলাম কায়েম যেই দলেরই হাত ধরে হোক না কেন তাদেরকে কতগুলো জিনিসগুলো ফেইস করতে হবেই যা আজকে জামায়াত-শিবির ফেইস করছে বলে আমি মনে করি।

এগুলো হল হুমকি, প্রলোভন, অপবাদ, অবিচার, মৌলিক চাহিদা (বিশেষত বাসস্হান, নিরাপত্তা, ক্যারিয়ার)এগুলোর চরম লঙ্ঘন, সর্বোপরি সংঘাতের দিকে যেতে বাধ্য করা। এগুলো ফেইস করতে হবেই, এটা MUST।

এরপরেও শুধুমাত্র আল্রাহর দ্বীনকে ভালবেসে যদি সেই দল অসত্‍ কাজের ও অন্যায়ের বিপরীতে জীবনবাজি রেখে লড়তে থাকে এবং দলছুট না হয় তবে আল্রাহ তাআলা তাদেরকে যে প্রতিদানগুলো দিবেন তা হলো কাউকে কাউকে শহীদ হিসেবে কবুল করবেন, সেই দলের কর্মীদের গুনাহ মাফ করে দিবেন, জ্বলন্ত সত্যগুলো তাদের পক্ষে যাবে, তাদের মর্যাদা বৃদ্ধি করে দিবেন, জালিমদের চক্রান্ত ভেঙে দিতে থাকবেন, এমন এমন দিক থেকে দলটিকে সাহায্য পাঠাবেন যা কেউ কল্পনাও করতে পারবে না।

শান্তিপ্রয় সেজে অশান্তির বিরুদ্ধে সংগ্রামে যারা পশ্চাত্‍পদ হয়ে থাকরে সেসব মুসলিমরা কখনোই এ সৌভাগ্য অর্জন করতে পারবে না। কখনোই না।

এখনকার নাস্তিকদের প্রতিক্রিয়া (বিশেষত টকশোগুলো এবং নাস্তিকদের সাইটগুলোতে) দেখলে বোঝাই যায় তারা এক একজন হল জলাতঙ্কগ্রস্ত বিদগ্ধ কুকুর। কি কামড়াচ্ছে কাকে কামড়াচ্ছে কেন কামড়াচ্ছে তা সে জানে না, জানে কেবল কামড়াতে।

আমার মনে হয় এদেরকে কোনরকম প্রতিক্রিয়া দেখানোর দরকার নাই তাইলে তার ঘেউ ঘেউ আরো বেড়ে যাবে। এদের ফয়সালা আল্লাহর হাতেই ছেড়ে দেয়া উচিত।

বিষয়: বিবিধ

১১০০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File