যে কাজের জারি রেখে গেলেন তার কি হবে? ?

লিখেছেন লিখেছেন মুক্তবাতাস ২১ মার্চ, ২০১৩, ০৬:৫২:৫১ সকাল

২১ খুনি আসামিকে মুক্ত কর দিয়ে যাদের কে হত্যা করল তারা আর যাদেরকে ওরা করছে, আর করবে তাদের পাপ কার হবে ? আর দেখি সবাই সিম্পেতি দেখাতে সাগর বানাচ্ছে, ওরে জীবিত অবস্থায় যিনি সৎ হতে পারলনা , মরে যাবার পর হয়ে গেলেন হিরো, আসচর্য,।

সব কিছুর একটা সীমা থাকা উচিত, একবার সিম্পেতি দেখান একজন প্রেসিডেন্ট ও রাজনীতি বিদ এবং মানুষ হিসেবে আমাদের উপর মানুষের হক থাকায়, তার বেশি দেখালে কাল কিয়ামতের দিন আপনাকে ও জবাবদিহি করতে হবে, মরে রাখবেন উনি প্রেসিডেন্টের ক্ষমতাকে অপব্যবহার করে আমার হোক নষ্ট করছে, খুনিদের ছেড়ে দিয়ে উনি যে কাজের জারী রেখে গেছেন তার ফল আমরা ভোগ করব, যাদের হক নষ্ট করে ঐ খুনিদের ছেড়ে দিছেন তাদের কে কি জবাব দেবেন ?

উনি কি ছিলেন আমার দেখার বিষয় না, উনি আমাদের জন্য কি করে গেছেন তা দেখার বিষয়, তাই সারা জীবন আমি উনার কাজের বদলার জন্য দোয়া করব, আমার হক নষ্ট করার জন্য দোয়া করব, আর মনে রাখবেন হাক্কুল্লাহ ইবাদাত ব্যক্তি নিজে মাফ না করলে আল্লাহ ও করবেন না,

উনি বিশ্বাসে মুসলিম হন বা ধর্মনিরেপেক্ষ হন সবাই কে কাল কিয়ামতে হাসরের ময়দানে উঠতে হবে,

একজন আস্তিক খুব সহজে নাস্তিকদের সিম্পেতি দেখান, কিন্তু কেউ কি দেখাতে পারবে কোন আস্তিক মুসলিম বা হিন্দু মরলে একজন নাস্তিক সিম্পেতি দেখাইছি?

তাহলে কেন আপনি আপনার বিশ্বাসের সাথে থাকবেন না, কেন নাস্তিক ধর্ম নিরেপেক্ষবাদিদের জন্য এত দরদ দেখাবেন?

শুধু ততটুকু করবেন একজন মানুষ হিসেবে, তার বেশি করলে নিজেদের জবাব দিহির ভিতরে নিয়ে আসবেন, আল্লাহ আমাদের মাফ করুন,

বিষয়: বিবিধ

১২৬৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File