কুতি কুতি হুজুর দেখে আমি হেসে কুটিকুটি Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor

লিখেছেন লিখেছেন আবুল ২৪ মার্চ, ২০১৩, ০১:৪২:০৮ দুপুর

নাম ওনার মাওলানা ফরিদ উদ্দিন। শুনলাম উনি মতিঝিলে বিরাআআআআআআআআআআআআআআট সমাবেশ করপেন। দেশের ১৬ কুতি মানুষের মধ্যে অন্তত এক কুতি সেই সমাবেশে যোগ দেপে। সমাবেশ সফল করতে এক দিনের জন্য হুজুর হয়ে যেতেও নাকি পাব্লিকের আপত্তি নেই। যাই হোক; সমাবেশ হলো। সমাবেশ নিয়ে অনেক হাস্যরস হলো। জাতি ফ্রী বিনুদুন পেল। কিন্তু বিনুদুন যে আর শেষ হয় না। সমাবেশকে সফল দেখাতে এখন শুরু হয়েছে অনলাইন প্রপাগান্ডা। কোথাকার কোন মিছিলের ছবিকে কোন রকম সোর্স উল্লেখ করা ছাড়াই এখন সমাবেশের ছবি হলে প্রচার করা হচ্ছে। হায়রে বাকশালী ফকিন্নির দল। দুই কিলোমিটার রাস্তা বন্ধ করতে তোরা যে পরিমাণ পুলিশ নিয়োগ করছিলি, তাদের সমাবেশে আইন্যা বসাইয়া দিলেও অন্তত কইতে পারতি, সমাবেশে অনেক লোকসমাগম হইছে। যাই হোক, এই দূর্দিনে ফ্রী বিনুদনের ব্যবস্থা করায় সরকারকে আন্তরিক ধন্যবাদ।

[সমাবেশের ছবি আর দিলাম না। যারা আগ্রহী, আজকের বিভিন্ন জাতীয় দৈনিকে ছাপানো ছবি দেখতে পারেন]

বি.দ্র. সোনাব্লগে ভাড়া খাটা জনৈক নোংরা নাস্তিককে দেখলাম সমাবেশের পক্ষে এখানে প্রপাগান্ডা চালাতে। তাকে অগ্রীম সতর্ক করলাম। যুক্তি ছাড়া এখানে ল্যাদাইতে আইলে সজোড়ে গদাম দেয়া হপে।

বিষয়: বিবিধ

১৭৬২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File