কুরবানী দাও চিন্তার,নাড়িয়ে দাও ভিত্ তার (রিপোষ্ট)

লিখেছেন লিখেছেন কথার কথা ০৭ অক্টোবর, ২০১৩, ০১:২০:৩৯ রাত

রাত পোহালেই পবিত্র ঈদুল আজহা।সাধারণ ভাষায় বলি কুরবানীর ঈদ।কুরবানীর ফজিলত, কুরবানীর ঘটনা আমরা কম বেশি সবাই জানি।কুরবানীর উদ্দেশ্য আমরা অনেকেই জানিনা বা জানতে চাইনা।ঈদুল আজহা আসে আবার চলেও যায় গরু ছাগলের গোস্ত পেট ভরে খাই আর তৃপ্তির ঢেকুর তুলি।নামকা ওয়াস্তে গরিবদের দানও করি।দানবীর হিসেবে অনেকে নাম কেনে আবার অনেকে কতদিয়ে কিনলো তার হিসেব করে আর বলে বেড়ায়।নাদুস নুদুস প্রাণীরা নিজেদের বিলিয়ে দেয় আমাদের চাওয়ার নিকট।

খোদা তায়ালার প্রেমে নিজের সবচে প্রিয় বস্তু বিসর্জন দিয়ে মুসলিম মিল্লাতের জনক হযরত ইব্রাহীম (আHappy যে সুন্নাতের প্রচলন করে গেছেন আজ তার মৌলিক বিষয়টি আমাদের নিকট অনুপস্থিত।আমরা আমাদের কামাই করা কিছু টাকাই বিসর্জন দিচ্ছি সুধু।একটু চিন্তার জগতকে প্রসারিত করলে সবই স্পষ্ট হয়ে যাবে।স্রষ্টার তরে আমরা কি অন্তত আমাদের কম প্রিয় কিছুকে বিসর্জন দিয়ে খোদা প্রেমকে ঝালিয়ে নিতে পারিনা?

মুসলিম বিশ্বের দিকে তাকালে আমাদের কি চোখে পড়েনা নির্যাতনের খড়গ? নিজের তাজা রক্তে রঞ্জিত করছে পিচঢালা রাজপথ? পিতাহারা সন্তানের আর্তনাদ,স্বামীহারা বিধবার বুক চাপড়ানো বিলাপ কি আমাদের একটুও হৃদয়ে দোলা দেয়না? জীবন বাজি রেখে যারা ইসলামের ঝান্ডা উচ্চকিত করে রাখতে গিয়ে কলিজায় বহন করছে বুলেট তারাও মুসলমান, আর গরুর কলিজা চিবিয়ে গর্বের সাথে বলি আমরাও মুসলমান।যখনই মুসলিম নিধনে ব্যস্ত ইহুদীদের পা চাটা কুত্তারা আমাদের ভাইদের গুলিতে বুক ঝাঝরা করছে ঠিক সে সময় হাতে পেপসি নিয়ে হলিউডের ছবি দেখে দাঁত কেলিয়ে হাঁসছি আমরা।ধিক ধিক আমাদের মুসলিম পরিচয়।এইতো আমাদের কুরবানী।

আমরাকি আমাদের চিন্তাকে,সামান্য সময়কে আর ইচ্ছাকে কুরবানী দিতে পারিনা?আমরাকি বর্জন করতে পারিনা তাদের সকল পণ্যকে যারা ইহুদীদের নির্দেশে বিভিন্ন ছলনায় মুসলিম নিধনে বদ্ধপরিকর।আমরা আসলে সবই পারি।মুসলিম বীরের জাতি,পরাজয়ে ডরেনা বীর।আজ এখন থেকে পবিত্র ঈদুল আজহার কথা স্মরণ করে আসুন আমরা আমাদের ভাইদের হত্যার প্রতিবাদ করি,ইহুদী পণ্য বর্জন করি।তাদের ঘৃণা করি।

বিষয়: বিবিধ

১১৫৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File