রঙ্গলীলার সময় শেষ ইসলামী বাংলাদেশ। শাহবাগীদের ভ্ন্ডামী দেখুন।

লিখেছেন লিখেছেন এখলাস মাহেমাদ িসকদার ০৩ মে, ২০১৩, ০৭:২৭:৫৯ সন্ধ্যা



তথাকথিত গণজাগরন মঞ্চের অন্যতম খলনায়ক ইমরান সরকার শাহবাগে উৎসুক জনতা উপস্থিতি দেখে আলেম ওলামকে গালিগালাজ করে রঙ্গলীলায় মত্ত ছিল। এখন পাঞ্জাবী টুপি ও তসবিহ গলায় ঝুলিয়ে পক্কা মুসলমান হওয়ার ভন্ডামী শুরু করেছে। বিভিন্ন মিডিয়াকে পোজ দিচ্ছে যাতে সারা বাংলার মানুষ দেখে সে একজন ওলামায়ে রঙ্গীলা।

বাংলার মানুষ বুঝে গেছে ইমরান সরকার কি? তার দলবলের লোকেরা কি করে প্রথম আলো আরো পরিস্কার করে ব্যখ্যা সহকারে লিখে জাতিকে জানিয়ে দিয়েছে। আল্লার রাসুল (সঃ)কে গালি দেয়া নাস্তিকদের খোয়াড় শাহবাদের তথাকথিত গণজাগরণ মঞ্চ। সারারাত নারীপুরুষের অবাধ মিলন দেখে এদেশের ধর্ম প্রিয় মানুষের চোখ কপালে উঠে গিয়েছিল। মনে করেছিল বাংলাদেশে বুঝি অশ্লিলতায় চেয়ে যাবে। কিন্তুু এদেশের ধর্মপ্রিয় আলেম সমাজ নিজেদের ঈমানী বলে বলিয়ান হয়ে তা প্রতিরোধ করেছেন। যার বিনীময়ে অনেককে জেল-জুলুম সয্য করতে হচ্ছে। এই সরকার সরাসরি ভাবে নাস্তিকদের মদদ দিয়েছে। নাস্তিকদরে বাসায় গিয়ে সমবেদনা জানিয়েছে। কিন্তু দাড়ী-টুপিওয়ালাদের উপর চালিয়েছে ষ্ট্রিম রোলার।

আপনার জানেন হামিদী নামক দাড়ী ওয়ালা এক ব্রিটিশ নাগরীককে কাটাবান মসজিদ থেকে গ্রেফতার করেছে শুধু তার লম্বা দার্ড়ি আছে এইজন্য। তাহলে পাঠক ভেবে দেখুন সরকারের মূল টার্গেটি কি ছিল।

আর আজ হেফাজতে ইসলামে টেলা খেয়ে নরম সুরে কথা বলা শুরু করেছে। কিন্তুু ২৮শে ফেরুয়ারীর গণহত্যায় প্রমান করে এই সরকার ধর্মপ্রিয় মানুষদের হন্তক।

সরকার যদি হেফাজতে ইসলামের সাথে আলোচনা করতে চাই তাহলে অবশ্যই শাহবাগি নাস্তিকদরে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে হবে। আর গণহত্যায় অংশ গ্রহনকারীদের বিচারের মুখোমুখি করতে হবে।

বিষয়: বিবিধ

২০১২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File