নাস্তিকেরা সংখ্যা লগু, কোন ধর্মে এদের স্থান নাই। মৃত্যুর পর এদের লাশ বেওয়ারিশ হয়।

লিখেছেন লিখেছেন এখলাস মাহেমাদ িসকদার ০২ মে, ২০১৩, ০৪:৩৫:৫৩ বিকাল

কোন ধর্মে নাস্তিকদের স্থান নাই । এরা পরগাছা ও লাওয়ারিশ। মৃত্যুর পরে এদের কোন জানাযা বা ধর্মীয় কোন রীতি মেনে সমাহিত করা হয় না। কখনো বনে জঙ্গলে কখনো ইন্টারনি ডাক্তারা তাদের প্রশিক্ষণের জন্য কাটা চেড়া করে পরে ডাষ্টবিনে ফেলে দেয়। ডাষ্টবিন থেকে শিয়াল কুকুর বা কাকে খায়।

ইহকালেও এদের কোন সম্মান নাই পর কালেত থাকার কোন কথা না। এদের জন্ম শুধু মানব সমাজকে দুষিত করার জন্য । বায়োলেশনই এদের মুলনীতি। আমাদের দেশে যত নাস্তিক আছে তাদের প্রতি আমাদের সমবেদনা থাকা উচিত কারন মৃত্যুর পরে তাদের স্থান কি হয়ত বুঝার বাকী রইল না।

কিন্তু এরা যখন ধর্ম নিয়ে বাড়াবাড়ী করে তখন তাদের কি করতে হয় প্রিয় পাঠক আপনার মন্তব্য লিখবেন। তাদরে-ত কোন ধর্ম নাই এরা বৈরাগী। আমাদের দেশের কতিপয় নাস্তিক আওয়ামীলীগের মত বড় রাজনৈতিক দলে যোগ দিয়ে দেশের ধর্মীয় প্রতিষ্টান ও ধর্মীয় মূল্যবোধে আঘাত দিয়ে যাচ্ছে ক্রমাগত। কিন্তুু বর্তমান সরকারের এখনো ঘুম ভাঙ্গে নাই । আমি বলব এই নাস্তিকেরা আওয়ামীলীগের বারটা বাজিয়ে ছাড়বে। সময় থাকতে সাধু সাবধান। এদের সঙ্গ ছাড়ুন নতুবা আগামী ৫ই মে হয়ত আপনাদের চরম ক্ষতি হবেনা এমনটি ভাবা কঠিন।

নাস্তিকরা হুন্কার দিয়ে বলতেছে আওয়ামীলীগ যদি হেফাজতে ইসলামকে কঠোর হস্তে দমন না করে তাহলে দেড় কোটি নতুন প্রজন্মের ভোট হাত ছাড়া হয়ে যাবে। আমি বলব নতুন প্রজন্মরা এই নাস্তিকদের কথায় চলেনা এবং নাস্তিকদের সমর্থন করেনা। নাস্তিকেরা হতে গুনা কিছু সংখ্য্া লগু । এদের দ্বারা সরকার উপকৃত হবে না এটি নিশ্চিত করে বলা যায়।

বিষয়: বিবিধ

১৯০৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File