এক পাষণ্ড পিতার কান্ড

লিখেছেন লিখেছেন েমাঃ েসিলম ১৫ জানুয়ারি, ২০১৩, ০২:৪৩:৩৬ দুপুর

তিনি একজন 'পিতা'। নেশার টাকা যোগাতে দুই সন্তানকে বিক্রি করে দিয়েছেন মাত্র নয় হাজার টাকায়। আট হাজার টাকায় দুই বছর বয়সী ছেলেটিকে আর এক বছর বয়সী মেয়েকে বিক্রি করে দেন এক হাজার টাকায়। পরে স্থানীয় জনপ্রতিনিধি-দের সহায়তায় এক মাস পর শিশু দুটিকে ফিরে পেল তাদের মা। গত রবিবার রাতে পটিয়ার বড় উঠান ইউনিয়নের মেম্বার মোহাম্মদ মুরাদের বাড়িতে মা ও ছেলের মিলন দৃশ্য দেখে উপস্থিত লোকজন চোখের পানি আটকে রাখতে পারেননি। গতকাল সোমবার সকালে মা ফিরে পান তার মেয়েকে।

জানা গেছে, বড় উঠান ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মতিউর রহমানের ছেলে মোহাম্মদ করিম একজন মাদকাসক্ত। নেশা করে প্রায়ই তিনি তার স্ত্রী বদরুজ্জামানের উপর নির্যাতন চালাতেন।

এক মাস আগে করিম তার ছেলে ও মেয়েকে রেখে স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেন। নিরুপায় বদরুজ্জামান চলে যান কক্সবাজারে বাবার বাড়িতে।

এ সময় করিম তার দুই বছর বয়সী ছেলেকে পার্শ্ববর্তী এলাকার মোহাম্মদ তৈয়বের কাছে আট হাজার টাকায় বিক্রি করে দেন। তার তিনটি মেয়ে, কোন ছেলে সন্তান নেই। আর এক বছর বয়সী মেয়েটিকে ভেল্লাপাড়া এলাকার এক প্রবাসীর কাছে এক হাজার টাকায় বিক্রি করে দেন। ওই টাকা দিয়ে করিম মাদক সেবন করেন।

এদিকে রবিবার করিমের স্ত্রী বদরুজ্জামান তার মাকে নিয়ে বড় উঠানে এসে ঘটনাটি ইউপি মেম্বার মুরাদকে জানান। তাত্ক্ষণিক তিনি বিষয়টি জানান পটিয়ার এমপি শামসুল হক চৌধুরীকে। তারা সবাই মিলে ছেলেটিকে উদ্ধারের ব্যবস্থা নেন। রাত ৮টার দিকে ছেলেটিকে তার মায়ের হাতে তুলে দেয়া হয়। গতকাল সকালে মেয়েটিকে তার মায়ের হাতে তুলে দেয়া হয়েছে।

বিষয়: বিবিধ

১১০৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File