Good Luckকিছু ব্লগার ভাইবোনদের খুব মিস করছি।

লিখেছেন লিখেছেন ইক্লিপ্স ২৪ সেপ্টেম্বর, ২০১৩, ১১:১১:০০ রাত

টু ডে ব্লগে এসে কেন যেন মনে হচ্ছে কি যেন নাই, কি যেন নাই! খুঁজতে খুঁজতে বুঝলাম আমার বেশ কিছু প্রিয় মুখ এখানে অনুপস্থিত। যেমন ,

Good Luckইভার নীলঃ অসাধারণ সাহিত্য লেখক। তিনি কেন এ ব্লগে নাই বুঝি না। এস বি বন্ধের পর কি তিনি এখানের লিঙ্ক পান নি? অবশ্য অনেক সময় না পাওয়াই স্বাভাবিক। তাই ভালো হয় কেউ ওনাকে ব্যক্তিগতভাবে চিনলে আমাদের কথা জানাবেন।

Good Luckআব্দুল মান্নান মুন্সিঃ আমার এই প্রিয় ভাইয়াটা ফেসবুকে ''ফেইক ইক্লিপ্স'' নিকের পোষ্টে অনবরত লাইক দিয়ে যাচ্ছেন। এক জায়গায় কমেন্টসও করেছেন দেখলাম তিনি ব্লগে ঢুকতে পারছেন না! তাই ভালো হয় ওনার নিকে যদি কোন সমস্যা থাকে মডুরা প্লিজ দেখবেন।

Good Luckমুক্তিকন্যা সুমাইয়াঃ ওর সাথে মাঝে মাঝে আমার অন্য ব্লগ অঙ্গনে দেখা হয় যদিও। তবুও সেখানে ওর লেখার পাঠক অনেক কম। আর ওর জন্য আমার মনে হয় বেষ্ট ব্লগ অঙ্গন এই ব্লগ। ফেসবুকে ওর সাথে যোগাযোগ হলে ওকে এখানকার লিঙ্ক পৌছে দিবেন প্লিজ।

Good Luckহাসানঃ ওনার ব্যাপারে আর কি বলব! অনেক সুপরিচিত! মডু থেকে শুরু করে সবাই ওনাকে খুব ভালোবাসেন। সোবাহান হুজুর মশাই তো ওনার জন্য কাঁদতে গিয়ে কারেন্ট জালে আটকা পড়েছিলেন। তিনিও আগের মত নিয়মিত হয়ে ব্লগ অঙ্গনমুখোর করে তুলবেন এই প্রত্যাশা।

Good Luckসত্য সবার উপরঃ এন্টি কোয়ান্টাম প্রতিষ্ঠাতার জনক( ফান করেছি)।

তিনিও এখানে নিয়মিত লিখছেন না। ফেসবুকে দেখলাম ফেইক ইক্লিপ্স নিকের সাথে কুইজ কন্টেস্ট খেলছেন। ফেইক যদি প্রশ্নের উত্তর দিতে পারে তবে সে ''ব্লগার ইক্লিপ্স'' প্রমানিত হবে। কিন্তু ভাইয়া ঐ বদের হাড়িটাকে(ফেইক টাকে) এত সোজা প্রশ্ন ধরলেন কেন? এটা তো সবাই পারবে। আরেকটু কঠিন ধরা দরকার ছিল। যাই হোক এই বিচক্ষণ ইস্লামিস্ট হিসেবে সত্য নিয়ে নিয়মিত লিখে যাবেন এই প্রত্যাশা। আর একটা কথা,এই মুহূর্তে ফেসবুকে ইক্লিপ্স আমার কোন আই ডি নেই। বর্তমানে যিনি এই নিক নিয়ে আছেন তিনি নিঃসন্দেহে ফেইক। সবাইকে অনুরোধ তাকে রিপোর্ট করে রিমোভ করে দেবেন। ফেইক মশাইয়ের লিঙ্কঃhttps://www.facebook.com/tumpa.moni.334839

Good Luckসাজিদ আল সাহাফঃ তিনি চর্চা করলে এক সময় ভালো সুশীল ইস্লামিস্ট লেখক হতে পারবেন ইনশাআল্লাহ। তিনি সম্ভবত ব্লগ ওপেন করতে পারছেন না অথবা নতুন ব্লগের ঠিকানা জানেন না। তাই ব্লগে আসতে পারছেন না।

Good Luckদ্যা স্লেভঃ ওনার সাথে আমার অন্য কোন লেখা লেখির ফিল্ডে মাঝে মাঝেই দেখা হয়। এক জায়গায় ওনার কমেন্ট থেকে বুঝলাম তিনি নতুন টু ডে টুমরোর খবর জানেন না। তাই ওনার এখানে আসা হচ্ছে না। আমি ওনাকে ইমেইল করে এখানকার লিঙ্ক দিলাম। কেননা এখানেই লেখক হিসেবে তিনি বেশি সফল।

Good Luckব্লগার সালামঃ অনেক বিচক্ষণ মন্তব্য কারক। এই ব্লগে কেন নাই কে জানে! ওনাকেও এই ব্লগ অঙ্গনে খুব মিস করি।

Good Luckআবু ফারিহাঃ এই ভাইয়াটাকেও দেখছি না। আগে ফেসবুকে ওনার সাথে যোগাযোগ হত। এখন কেন ব্লগে আসেন না কে জানে! ওনাকেও খুব মিস করি।

আরো অনেক ব্লগার ভাই বোন আছেন যারা মিসিং। এই মুহূর্তে অল্প কয়েক জনের নাম বললাম। যা হোক সাদিয়া মুকিম আপু, আফরোজা হাসান আপু, প্রিয়ন্তী আপু, শুকনো পাতা এনাদের নতুন টু ডে তে দেখছি না। ওনারা কি এখানকার লিঙ্ক পান নি? নাকি ব্যস্ত কে জানে! রুবাইয়া তো কি কাজে যেন ব্লগ বিরতি নিয়েছে। সে নতুন ব্লগের লিঙ্ক পেয়েছে কিনা কে জানে!

সবার পদাচারণায় জমে উঠুক টু ডু টু মরো। শুভকামনা।

বিষয়: বিবিধ

২৭৮১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File