মুজাহিদ হবেন, তাহলে আর দেরি কেন ?

লিখেছেন লিখেছেন স্বপ্নতরী ০৫ ফেব্রুয়ারি, ২০১৪, ০৪:০০:৫৮ বিকাল

মেয়ের নাম স্টেনগান, ছেলের নাম AK-47 রাখুন। যদি পারেন নিজের বাড়ির নাম ডিনামাইট বা রকেট লাঞ্চার রাখতে পারেন। এতে করে লোকজন বুঝতে পারবে আপনি স্মরনকালের ভয়াবহ একজন মাথা মোটা বাঙ্গালী মুজাহিদ। রাগ করলেন ? রাগ করার কোন কারণ নেই ভাই। আমি আপনাদের শত্রু নই।

ভাই জান, প্রো পিকচারে কলেমা খচিত কালো পতাকা, আর স্টেটাসে তালেবান, নুসরাহ আর আল কায়েদার ভূয়ূশী প্রশংসা করে কিছু অকমর্ন্য লোকের দেওয়া ফেবু লাইকে যারা নিজেদের কে গাজায়ে হিন্দের জন্য প্রস্তুত হওয়া মুজাহিদ ভেবে স্বপ্ন দেখতে দেখতে রীতিমতো স্বপ্নদোষের রোগী হয়ে গেছেন, তাদের জন্য উপরের ফরমুলা অত্যান্ত কার্যকরী বিবেচিত হতে পারে। এভাবে অন্তত মুজাহিদ চরিত্রটা ধরে রাখার চেষ্টা করুন। আমার দেখা ফেসবুকের সব থেকে বড় মুজাহিদরা কিন্তু পকেটে নেল কাটার নিয়ে ঘুরার সাহস করেন না কিন্তু মুরিদদের কে সিরিয়া, আফগান আর ইরাকের গল্প শুনিয়ে ঘুম পাড়িয়ে দেন। হাজার মাইল দুরের আফগান ভাইদের ছবি আপলোড দিয়ে কান্নার রোল ফেলে দেন, ঘরের পাশে নব্য আফগানিস্তান সাতক্ষিরা, নীলফামারী লক্ষীপুরের মানবিক বিপর্যয়ের কোন ছবি তাদের হৃদয়ে দাগ কাটে না। দোষ একটাই লোকগুলো গণতন্ত্র মনা, তারা মানুষের হৃদয় জয় করে খেলাফত কায়েম করতে চায়। অস্ত্রের ভাষায় নয়।

ফজরের ঘুম ভেংগে মসজিদে যাওয়া, সামান্য অর্থ আর সময় ব্যয় করে অজ্ঞ লোকদের কাছে হেদায়েতের বানী পৌছে দেওয়ার মতো কাজ করতে হবে ভেবে যারা বিভিন্ন ইসলামী সংগঠনের বৈঠকে ঠিক মতো হাজির হতে পারতেন না। আমালে কমতির জন্য রিপোর্ট রাখার সাহসটুকো যারা দেখাতে পারেন না, এ জাতিয় নিস্কৃয় লোকদের জন্য আপনার দেয়া জিহাদের বানী অমুল্য হলেও যারা ময়দানে তাগুতের বূলেটের সামনে দাড়িয়ে তাকবির দেয়, অন্যদিকে রাতের বেলা জায়নামাজে দাড়িয়ে মুসলিম উম্মার জন্য চোখের পানি ফেলে নিজের গুনাহ খাতার ভয়ে অবিরত ক্রন্দনরত থাকে, যাদের দিনের শুরু হয় নিজের আত্নসমালোচণার মাধ্যমে তাদের সামনে দাড়িয়ে জিহাদের বয়ান ফরমাতে একটু হলেও চিন্তা ভাবণা করতে হবে। দোয়া করুন এমন কোন মুজাহিদের সাথে যেন আপনাদের পাল্লা না পড়ে। পড়লে কিন্তু বেশামাল হয়ে যাবেন।

বি দ্র- এই বান্দা প্রতিদিন নামাজের ভিতরে ও বাইরে দুনিয়ার বিভিন্ন প্রান্তরে নিজেদের ঈমান এবং মুসলিম স্বার্থ্য সমুন্নত রাখতে যে ভাবে জিহাদ করছে তাদের জন্য দোয়া করতে কৃপণতা করে না।

বিষয়: বিবিধ

২৫৮৫ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

173567
০৬ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৪:০০
মাটিরলাঠি লিখেছেন : বি দ্র- এই বান্দা প্রতিদিন নামাজের ভিতরে ও বাইরে দুনিয়ার বিভিন্ন প্রান্তরে নিজেদের ঈমান এবং মুসলিম স্বার্থ্য সমুন্নত রাখতে যে ভাবে জিহাদ করছে তাদের জন্য দোয়া করতে কৃপণতা করে না।
173781
০৬ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৫:৩২
আবু আশফাক লিখেছেন : ''ভাই জান, প্রো পিকচারে কলেমা খচিত কালো পতাকা, আর স্টেটাসে তালেবান, নুসরাহ আর আল কায়েদার ভূয়ূশী প্রশংসা করে কিছু অকমর্ন্য লোকের দেওয়া ফেবু লাইকে যারা নিজেদের কে গাজায়ে হিন্দের জন্য প্রস্তুত হওয়া মুজাহিদ ভেবে স্বপ্ন দেখতে দেখতে রীতিমতো স্বপ্নদোষের রোগী হয়ে গেছেন, তাদের জন্য উপরের ফরমুলা অত্যান্ত কার্যকরী বিবেচিত হতে পারে।''
আর যা-ই হোক, উল্লেখিত বিষয়গুলো কিন্তু সহজ। ফিলিস্তিনের কথা বললে জারজার হয়ে কাদলেই হয়ে যায়, ভিসা ছাড়া যাওয়া যায় না; সেটা সবাই বোঝে। কাশ্মির, আরাকান, সিরিয়া, লিবিয়া, মিশরও তদ্রুপ।
কিন্তু সাতক্ষীরা যেতে তো ভিসা লাগে না। তাই এটার আলোচনা করে, প্রতিবাদ করে বেঘরে প্রাণ দিতে চায় কোন বোকায়?
173823
০৬ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:৫০
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : "তারা মানুষের হৃদয় জয় করে খেলাফত কায়েম করতে চায়।" ভাই ধাক্কা খেলাম দেয়ালে। এই কথা জীবনে প্রথম শুনলাম কোন হিকমাহ সমর্থকের কাছে। মানুষের হৃদয় জয় করে ৯০% ভোটে বিজয়ী হয়েও আলজেরিয়াতে হিকমাহ ইসলামিস্টরা মডারেট শরিয়াহ আনার চেষ্টা করা মাত্রই সেনাবাহিনীর অভিযানে ব্যর্থ হয়েছে। গণহত্যার শিকার হয়েছে। মানুষের মন জয় করে মিশরের ব্রাদারহুড ৮০% ভোট পাওয়ার পরেও সিসির হাতে পদচ্যুত হয়েছে। আজ অবধি ৪৫০০ লোকের গণহত্যার মাধ্যমে হিকমাহ এর কবর রচিত হয়েছে। আমি আপনার বর্ণনা অনুসারে তথাকথিত কম্বল মুজাহিদদের কেউনা তবে আপনার ভুল ভাঙ্গার চেষ্টা করলাম মাত্র। গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতা পরিবর্তন সম্ভব, সিস্টেম চেঞ্জ সম্ভব এখনো বিশ্বাস করেন??? চোখের সামনে একটা জ্বলন্ত নির্বাচনেও আপনাদের চোখ খুললনা?? কিছু বলার নেই। আর সাতক্ষীরার ঘটনায় তো কাউকে খুশি প্রকাশ করতে দেখিনি। সম্বিলিত দায়িত্বহীনতার জন্যই আজ আপনাদের চোখে তারা কম্বল মুজাহিদ আর তাদের চোখে আপনারা ককটেল মুজাহিদ। হেকমাহ নামক মরিচিকার পেছনে অনেক ছুটলেন। আর হ্যা! গজওয়ায়ে হিন্দ সত্য। পরিস্হিতি সেদিকে গেলে ককটেল, কম্বল সবাই ই বাধ্য হবে প্রকৃত মুজাহিদ হতে।
০৭ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:০৮
127436
স্বপ্নতরী লিখেছেন : গাজায়ে হিন্দের জন্য যে লোকবল দরকার সেটা কি অস্তের ফেক্টরি থেকে উৎপন্ন হবে নাকি দাওয়া ও ইসলাহর প্রোগ্রাম চালূ করতে হবে ?
174398
০৭ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১১:৪৩
ওমার আল ফারুক লিখেছেন : ছালাম ভাই! দ্রো...বলছি
174923
০৯ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:৩৮
আলমগীর মুহাম্মদ সিরাজ লিখেছেন : মেয়ের নাম স্টেনগান, ছেলের নাম AK-47 রাখুন। যদি পারেন নিজের বাড়ির নাম ডিনামাইট বা রকেট লাঞ্চার রাখতে পারেন। এতে করে লোকজন বুঝতে পারবে আপনি স্মরনকালের ভয়াবহ একজন মাথা মোটা বাঙ্গালী মুজাহি......গণহারে মুজাহিদ বাড়তাছে এই দেশে!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File