DUTIMZ.com- এ একজন সাংবাদিক হিসেবে জেরীর যোগদান

লিখেছেন লিখেছেন মোস্তাফিজ ফরায়েজী জেরী ২৭ জুলাই, ২০১৩, ০৪:৫৯:০০ বিকাল



পড়াশুনার কথা কেউ আমাকে জিজ্ঞাসা করলে আমি হাসি তামাশার মত করে বলি, 'সেই ক্লাস ওয়ান থেকে পড়ছি আর কত পড়ব?' পাঠ্যসূচির পড়াশুনা সম্পর্কে অনেকের বক্তব্যই এরকম।

তবে ঢাকা বিশ্ববিদ্যালয় অন্য সব শিক্ষা প্রতিষ্ঠানের মত নয়। এটা একটা উন্মুক্ত মঞ্চের মত। এখানে আপনার প্রতিভা বিকাশের সম্পূর্ণ সুযোগ আছে। আপনি বিজ্ঞানের ছাত্র হয়েও যে কোন ক্ষেত্রে উন্নতির দিক নির্দেশনা এখানে পাবেন।

সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তোলার শখ আমার খুব বেশী ছিল না অতীতে। তাই হয়তো সে চেষ্টা না করে সাহিত্যের উপরই জোর দিয়েছিলাম বছরের শুরু থেকে। তবে অভিজ্ঞতা অর্জনের চাহিদা আমার মনে খুব বেশী। সেই তাগিদেই DUTIMZ.com এর সাথে আমার সম্পর্ক স্থাপিত হল।

DUTIMZ.com একটি অনলাইন পোর্টাল যাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ খবর প্রতিফলিত হয়। এটির যাত্রা বেশী দিন নয়। ২০১৩ এর ফেব্রুয়ারীতে এই পোর্টালটির যাত্রা শুরু হয়। সম্প্রতি পোর্টালটির গতি বাড়ানোর জন্য সাংবাদিক নিয়োগের বিজ্ঞপ্তি ঝোলানো হয়। তাই একটি CV ড্রপ করে দিয়েছিলাম। পরে খোঁজ খবর না রাখলেও কয়েকদিন আগে ফোন দিয়ে বলা হল ভাইভার কথা।

আজকে নতুন ৩০ জনকে বরণ করে নিল DUTIMZ.com যার ভিতর আমিও একজন। এছাড়া আজকে ছোটখাট একটা কর্মশালাও হয়ে গেল। বেশ ভালো লাগলো কর্মশালাটা করে। নতুন অভিজ্ঞতায় ভরা কর্মশালাটা।

সবার দোয়া প্রত্যাশী যাতে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।

বিষয়: বিবিধ

২১৮০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File